Advertisement
১৫ জুন ২০২৪
Chennai Super Kings

১০৩ বছর বয়সি সমর্থকের গায়ে চেন্নাইয়ের জার্সি! পাঠালেন ধোনি

রামদাসের ছেলের হাত দিয়ে তাঁর কাছে উপহার পাঠালেন চেন্নাইয়ের প্রাক্তন অধিনায়ক। রামদাসের নাম লেখা জার্সিতে সই করে পাঠালেন ধোনি।

MS Dhoni

মহেন্দ্র সিংহ ধোনি। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ মে ২০২৪ ১৬:৩৫
Share: Save:

চেন্নাই সুপার কিংসের সমর্থক এস রামদাস বয়স ১০৩ বছর। তাঁকে উপহার পাঠালেন মহেন্দ্র সিংহ ধোনি। রামদাসের ছেলের হাত দিয়ে তাঁর কাছে উপহার পাঠালেন চেন্নাইয়ের প্রাক্তন অধিনায়ক। রামদাসের নাম লেখা জার্সিতে সই করে পাঠালেন ধোনি।

ব্রিটিশ মিলিটারিতে ছিলেন রামদাস। ধোনির প্রতি ভালবাসা আগেও প্রকাশ করেছিলেন তিনি। চেন্নাই পঞ্চম বার আইপিএল জেতার পর একটি ভিডিয়োতে দেখা গিয়েছিল রামদাসের উচ্ছ্বাস। তাঁর সেই ভালবাসা দেখেই উপহার পাঠালেন ধোনি।

দেশের বিভিন্ন জায়গায় ঘুরে ঘুরে ধোনির খেলা দেখতেন রামদাস। নিজে ক্রিকেট খেলতে ভয় পেতেন। এখন সেই ক্রিকেটই তাঁর ভালবাসা। ধোনিকে এক বার দেখার জন্য উদগ্রীব ছিলেন রামদাস।

এই বছর রামদাসের বয়স হবে ১০৪ বছর। তিনি বলেন, “যখন স্কুলে পড়তাম তখন ক্রিকেটে খুব উৎসাহ ছিল আমার। কিন্তু খেলতে ভয় পেতাম। মনে হত গায়ে বল লেগে যাবে। সেই জন্য আমি বল করতাম। এখন আমি টিভি-তে ক্রিকেট দেখি। টি-টোয়েন্টি খুব তাড়াতাড়ি শেষ হয়ে যায়। ভাল লাগে সেটা আমার।”

পঞ্জাব শেষ ম্যাচে পঞ্জাব কিংসের বিরুদ্ধে হেরে গিয়েছে। সেই ম্যাচ ছিল চেন্নাইয়ের ঘরের মাঠে। ধোনিদের পরের ম্যাচ আবার পঞ্জাবের বিরুদ্ধে। সেটা হবে পঞ্জাবের ঘরের মাঠে। রব্বার সেই ম্যাচ রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Chennai Super Kings MS Dhoni CSK
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE