Advertisement
০২ মে ২০২৪
IPL 2024

হায়দরাবাদের বিরুদ্ধে ২৭৭ রান হজম! তবু বোলারদের ধন্যবাদ দিচ্ছেন হার্দিক

হায়দরাবাদের কাছে ২৭৭ রান হজম করেছে মুম্বই। হেনরিখ ক্লাসেন, ট্রেভিস হেডদের সামনে কোনও বোলারই দাঁড়াতে পারেননি। তবু ম্যাচের পর বোলারদের কোনও দোষ খুঁজে পেলেন না হার্দিক পাণ্ড্য।

cricket

হার্দিক পাণ্ড্য। ছবি: আইপিএল

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ মার্চ ২০২৪ ১২:২৬
Share: Save:

হায়দরাবাদের কাছে ২৭৭ রান হজম করতে হয়েছে। মারমুখী ট্রেভিস হেড, হেনরিখ ক্লাসেনের সামনে কোনও বোলারই দাঁড়াতে পারেননি। লড়াই করেও হারতে হয়েছে মুম্বইকে। তবু ম্যাচের পর বোলারদের কোনও দোষ খুঁজে পেলেন না হার্দিক পাণ্ড্য। মুম্বই অধিনায়কের মতে, তাঁর দলের বোলারেরা যথাসাধ্য চেষ্টা করেছেন।

ম্যাচের পর হার্দিক বলেন, “খুবই ভাল ছিল উইকেট। হায়দরাবাদ খুব ভাল ব্যাট করেছে। বোলারদের পক্ষে মোটেই কাজটা সহজ ছিল না। ২৭৭ রান হলে যত ভাল বা খারাপই বল করুন না কেন, আসল প্রশংসা প্রাপ্য ব্যাটিং দলের। বোলিং বিভাগ অনেক চেষ্টা করেছে। কিন্তু উইকেট পেতে সমস্যা হয়েছে। আমরা অন্য কিছু করার চেষ্টা করতে পারতাম। তবে তরুণ বোলিং বিভাগ যে ভাবে বল করেছে তাতে আমি খুশি।”

মুম্বইয়ের ১৮ বছর বয়সী বোলার কোয়েনা মাফাকা অভিষেক ম্যাচেই ৬৬ রান দিয়ে নজির গড়েছেন। তরুণ বোলারের পাশে দাঁড়িয়েছেন হার্দিক। বলেছেন, “দুর্দান্ত বোলার। প্রথম ম্যাচ খেলতে নেমে এত দর্শক দেখলে ঘাবড়ে যাওয়া অস্বাভাবিক নয়। কিন্তু ও বুক চিতিয়ে বল করেছে। রান হজম করেছে ঠিকই। তবে মানসিক ভাবে ঠিক ছিল। নিজের দক্ষতার উপর জোর দিয়ে বল করেছে। এটাই আমাদের সবার ভাল লেগেছে। ওর দক্ষতা রয়েছে। শুধু আরও ম্যাচ খেলাতে হবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE