Advertisement
৩০ এপ্রিল ২০২৪
IPL 2024

হার্দিক-রোহিত দ্বন্দ্বের উত্তাপ আমদাবাদের গ্যালারিতে, সংঘর্ষে জড়ালেন সমর্থকেরা

আমদাবাদে কটাক্ষের মুখে পড়তে হয়েছে হার্দিককে। আবার রোহিতের সঙ্গে তাঁর আচরণ নিয়ে প্রশ্ন উঠেছে। নানা ঘটনায় রবিবার উত্তপ্ত হয়ে ওঠে গ্যালারি। হাতাহাতিতে জড়িয়ে পড়েন দুই ক্রিকেটারের সমর্থকেরা।

picture of Rohit Sharma and Hardik pandya

(বাঁদিকে) রোহিত শর্মা এবং হার্দিক পাণ্ড্য। ছবি: এক্স (টুইটার)।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ মার্চ ২০২৪ ১৮:৫৪
Share: Save:

রবিবার আমদাবাদে গুজরাত টাইটান্স এবং মুম্বই ইন্ডিয়ান্স ম্যাচে দর্শকদের একাংশের শিকার হয়েছেন হার্দিক পাণ্ড্য। মুম্বইয়ের প্রাক্তন অধিনায়ক রোহিত শর্মার সঙ্গে হার্দিকের আচরণও দর্শকদের একাংশ ভাল ভাবে নেননি। গ্যালারিতেও উত্তেজনা তৈরি হয় তা নিয়ে। হার্দিক এবং রোহিতের সমর্থকেরা জড়িয়ে পড়েন মারামারিতেও।

মাঠে হার্দিকের একটি সিদ্ধান্তে বিস্মিত হন রোহিত। তাঁকে বাউন্ডারির কাছে ফিল্ডিং করতে পাঠানোয় প্রকাশ্যে কিছুটা অসন্তোষও প্রকাশ করেন তিনি। ভারতীয় দলের সঙ্গে হার্দিকের এই আচরণ পছন্দ হয়নি ক্রিকেটপ্রমীদের একাংশের। বিশেষ করে রোহিতের ভক্তদের। এমনিতেই হার্দিক গুজরাত ছেড়ে মুম্বইয়ে যোগ দেওয়ায় তাঁর উপর খানিকটা অসন্তুষ্ট ছিলেন আমদাবাদের ক্রিকেট জনতার একাংশ। রোহিতের সঙ্গে সেই আচরণ দেখে তাঁদের ক্ষোভ আরও বৃদ্ধি পায়। হার্দিকের বিরোধিতা করতে শুরু করেন তাঁরা।

রোহিত সমর্থকদের কাণ্ড দেখে পাল্টা উত্তপ্ত হয়ে ওঠেন হার্দিকের সমর্থকেরা। ক্রিকেটপ্রেমীদের দু’পক্ষের মধ্যে শুরু হয় বিতণ্ডা। চড়তে থাকে উত্তেজনা। এক সময় দু’পক্ষ হাতাহাতিতে জড়িয়ে পড়েন। নরেন্দ্র মোদী স্টেডিয়ামের গ্যালারিতে ক্রিকেটপ্রেমীদের মারামারির ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমেও।

ঘটনায় আট থেকে ১০ জনকে জড়িত থাকতে দেখা গিয়েছে। তবে ঠিক কী কারণে পরিস্থিতি ওই পর্যায় পৌঁছয়, তা জানা যায়নি। নিরাপত্তা রক্ষীরা অবশ্য পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে যেতে দেননি। রবিবারের ম্যাচে হার্দিকের মুম্বইয়ের বিরুদ্ধে জয় পেয়েছে শুভমন গিলের গুজরাত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE