Advertisement
৩০ এপ্রিল ২০২৪
IPL 2024

শনিবার খেলা শেষে সোজা নাইটদের সাজঘরে চলে যান শাহরুখ, কী বার্তা দেন শ্রেয়সদের?

শ্রেয়সেরা জয় দিয়ে এ বারের আইপিএল শুরু করায় খুশি শাহরুখ। হায়দরাবাদের বিরুদ্ধে জয়ের পর তিনি চলে যান দলের সাজঘরে। ক্রিকেটারদের বিশেষ বার্তা দেন বলিউড বাদশা।

Picture of Shah Rukh Khan

শাহরুখ খান। ছবি: আইপিএল।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ মার্চ ২০২৪ ১৭:৩৭
Share: Save:

আইপিএলে দলের প্রথম ম্যাচের পর সাজঘরের পরিবেশ দেখতে যান শাহরুখ খান। কেকেআরের অন্যতম কর্ণধার সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে জয়ের জন্য অভিনন্দন জানান শ্রেয়স আয়ারদের। শামিল হন ক্রিকেটারদের জয়ের উৎসবে। তাঁদের কিছু কথাও বলেছেন বলিউড বাদশা।

গত শনিবার ইডেন গার্ডেন্সে হাড্ডাহাড্ডি ম্যাচে প্যাট কামিন্সের দলকে ৪ রানে হারিয়েছে কেকেআর। খেলা শেষ হওয়ার পর মাঠে নেমে যান শাহরুখ। দু’দলের ক্রিকেটারদের উপভোগ্য ম্যাচ উপহার দেওয়ার জন্য অভিনন্দন জানান। তার পর সিএবির মাঠ কর্মীদের সঙ্গে ছবি তুলে চলে যান নাইটদের সাজঘরে। তখন দলের অন্যতম সহকারী কোচ অভিষেক নায়ার দিনের পারফরম্যান্সের পর্যালোচনা করছিলেন। সুনাল নারাইন, আন্দ্রে রাসেল, ফিল সল্ট, হর্ষিত রানার আলাদা করে প্রশংসা করেন। তাঁর কথা শেষ হওয়ার পর মরসুমের প্রথম জয়ের জন্য ক্রিকেটারদের অভিনন্দন জানান শাহরুখ।

তার পর ক্রিকেটারদের উদ্দেশে বিশেষ বার্তা দিয়েছেন আইপিএলের কলকাতা ফ্র্যাঞ্চাইজ়ির অন্যতম কর্ণধার। শাহরুখ বলেন, ‘‘অভিনন্দন সবাইকে। সবাই সুস্থ থাক। যতটা ভাল খেলা সম্ভব ততটা ভাল খেলার চেষ্টা কর। চন্দ্রকান্ত পণ্ডিত স্যরকে ধন্যবাদ। অভিষেক, বেঙ্কি মাইসোর স্যরকেও ধন্যবাদ তাঁদের অবদানের জন্য। আমাদের মধ্যে ফিরে আসার জন্য বিশেষ ধন্যবাদ জানাচ্ছি গৌতম গম্ভীরকেও। ঈশ্বর সকলের মঙ্গল করুন।’’ দলের জয়ে সে সময় দৃশ্যতই খুশি দেখাচ্ছিল শাহরুখকে। তাঁর আশা ক্রিকেটারেরা এ বার দলকে সাফল্য এনে দেবেন। সাজঘরে শাহরুখের বক্তব্যের ভিডিয়ো সমাজমাধ্যমে ক্রিকেটপ্রেমীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন কেকেআর কর্তৃপক্ষ।

আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের পরের ম্যাচ আগামী শুক্রবার। বেঙ্গালুরুর মাটিতে বিরাট কোহলিদের রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর চ্যালেঞ্জ সামলাতে হবে শ্রেয়সদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 KKR Shah Rukh Khan Shreyas Iyer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE