Advertisement
৩০ সেপ্টেম্বর ২০২২
IPL 2022

IPL 2022L আনন্দবাজার অনলাইনের বিচারে বেঙ্গালুরু-দিল্লি ম্যাচের সেরা মহম্মদ সিরাজ

ভয়ঙ্কর হয়ে ওঠার আগেই পৃথ্বীকে ফিরিয়ে দেন সিরাজ। ওয়ার্নারের সঙ্গে জুটিটাই গড়তে দিলেন না ভারতীয় পেসার। এর পর রানের গতিও কিছুটা আটকে রেখেছিলেন। কিন্তু মাঝের ওভারে ঋষভ পন্থ ফের দলকে জয়ের আশা দেখাচ্ছিলেন। সেই সময় তাঁকেও ফিরিয়ে দেন সিরাজ। সেই আউটে যদিও বিরাটের কৃতিত্ব অস্বীকার করা যাবে না। দুরন্ত ক্যাচ নিলেন ভারতের প্রাক্তন অধিনায়ক। বেঙ্গালুরুকে ম্যাচ জেতাতে বড় ভূমিকা নিলেন সিরাজ।

—ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২২ ২৩:২৯
Share: Save:

আনন্দবাজার অনলাইনের বিচারে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর বনাম দিল্লি ক্যাপিটালস ম্যাচের সেরা বেছে নেওয়া হল মহম্মদ সিরাজকে। ৪ ওভার বল করে ৩১ রান দিয়ে দু'টি গুরুত্বপূর্ণ উইকেট নিলেন তিনি।

প্রথমে ব্যাট করে ১৮৯ রান তোলে আরসিবি। দীনেশ কার্তিক এবং গ্লেন ম্যাক্সওয়েলের দুর্দান্ত ইনিংসে ভর করে এত রান তোলে বেঙ্গালুরু। কিন্তু টি-টোয়েন্টি ক্রিকেটে সেই রান যে তাড়া করে তুলে দেওয়া সম্ভব তা ভালই জানেন বিরাট কোহলীরা। দিল্লি দলে ডেভিড ওয়ার্নার, পৃথ্বী শ-এর মতো ক্রিকেটাররা রয়েছেন। তাই ১৮৯ রান তুলে যে আরসিবি নিশ্চিন্তে ছিল এমনটা বলা সম্ভব নয়। দলকে নিশ্চিন্ত করলেন মহম্মদ সিরাজ।

ভয়ঙ্কর হয়ে ওঠার আগেই পৃথ্বীকে ফিরিয়ে দেন সিরাজ। ওয়ার্নারের সঙ্গে জুটিটাই গড়তে দিলেন না ভারতীয় পেসার। এর পর রানের গতিও কিছুটা আটকে রেখেছিলেন। কিন্তু মাঝের ওভারে ঋষভ পন্থ ফের দলকে জয়ের আশা দেখাচ্ছিলেন। সেই সময় তাঁকেও ফিরিয়ে দেন সিরাজ। সেই আউটে যদিও বিরাটের কৃতিত্ব অস্বীকার করা যাবে না। দুরন্ত ক্যাচ নিলেন ভারতের প্রাক্তন অধিনায়ক। বেঙ্গালুরুকে ম্যাচ জেতাতে বড় ভূমিকা নিলেন সিরাজ।

দিল্লিকে ১৬ রানে হারিয়ে দিল বেঙ্গালুরু। লিগ টেবিলে তিন নম্বরে উঠে এল তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.