Advertisement
১৮ জুন ২০২৪
Jason Holder

IPL 2022: আনন্দবাজার অনলাইনের বিচারে কলকাতা-লখনউ ম্যাচের সেরা জেসন হোল্ডার

আন্দ্রে রাসেলের বিরুদ্ধে একটি ওভারে ছ’টি ছক্কা খেয়েও যে ভাবে ঘুরে দাঁড়িয়ে তিনি তিনটি উইকেট তুলে নিলেন, সেই কারণেই তাঁকে ম্যাচের সেরা বাছা হয়েছে।

ভাল বোলিং হোল্ডারের

ভাল বোলিং হোল্ডারের ছবি আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৭ মে ২০২২ ২৩:১৮
Share: Save:

জেসন হোল্ডারকে কলকাতা-লখনউ ম্যাচের সেরা হিসেবে বেছে নিল আনন্দবাজার অনলাইন। আন্দ্রে রাসেলের বিরুদ্ধে একটি ওভারে ২৫ রান খেয়েও যে ভাবে ঘুরে দাঁড়িয়ে তিনি তিনটি উইকেট তুলে নিলেন, সেই কারণেই তাঁকে ম্যাচের সেরা বাছা হয়েছে। ২.৩ বলে ৩১ রান দিয়ে তিন উইকেট নেন তিনি।

ষষ্ঠ ওভারে প্রথম বার হোল্ডারকে বল করতে এনেছিলেন লখনউ অধিনায়ক কেএল রাহুল। সেই ওভারের চতুর্থ বলেই কেকেআর ওপেনার অ্যারন ফিঞ্চকে ফিরিয়ে দেন ক্যারিবিয়ান অলরাউন্ডার। মাত্র চার রান দেন নিজের প্রথম ওভারে। এর পর তাঁকে নবম ওভার বল করতে আনেন রাহুল। রাসেল-ঝড়ের সামনে উড়ে যান হোল্ডার। তিনটি ছয় এবং একটি চারের সাহায্যে হোল্ডারের সেই ওভার থেকে ২৫ রান নেন রাসেল।

হোল্ডারকে এর পর আনা হয় ১৫তম ওভারে। সেই ওভারেই ম্যাচ শেষ! প্রথম দুই বলে সুনীল নারাইন এবং টিম সাউদিকে ফিরিয়ে দেন হোল্ডার। তৃতীয় বলে রান আউট হন হর্ষিত রানা। শুধু বল হাতে সাফল্য নয়, দুর্দান্ত ক্যাচ নিয়ে রাসেলকে ফিরিয়েও দেন হোল্ডার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jason Holder IPL 2022 Lucknow Super Giants
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE