Advertisement
২৫ এপ্রিল ২০২৪
KKR

KKR: কলকাতা-হায়দরাবাদ ম্যাচের সেরা মুহূর্ত বেছে নিল আনন্দবাজার অনলাইন

কলকাতার ইনিংসে একটি ডিআরএস নেওয়াকে কেন্দ্র করে রিঙ্কু সিংহ এবং স্যাম বিলিংসের সঙ্গে আম্পায়ারদের যে আলোচনা হয়, সেটিই ম্যাচের সেরা মুহূর্ত।

সেই মুহূর্ত।

সেই মুহূর্ত। ছবি আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৪ মে ২০২২ ২৩:২১
Share: Save:

শনিবার কলকাতা-হায়দরাবাদ ম্যাচের সেরা মুহূর্ত বেছে নিল আনন্দবাজার অনলাইন। কলকাতার ইনিংসে একটি ডিআরএস নেওয়াকে কেন্দ্র করে রিঙ্কু সিংহ এবং স্যাম বিলিংসের সঙ্গে আম্পায়ারদের যে আলোচনা হয়, সেটাকেই ম্যাচের সেরা মুহূর্ত হিসেবে বাছা হয়েছে।

কলকাতার ইনিংসের ১২ নম্বর ওভারে এই ঘটনা ঘটে। টি নটরাজনের বল গিয়ে লাগে রিঙ্কুর পায়ে। দেখেই বোঝা গিয়েছিল সেটি আউট। তবে আম্পায়ার বেশ কিছুক্ষণ সময় নিয়ে সেটি আউট দেন। রিঙ্কু নিজে কোনও প্রতিবাদ করেননি। তবে উল্টো দিকে থাকা স্যাম বিলিংস ডিআরএসের আবেদন করেন। তবে আইসিসি-র নিয়ম অনুযায়ী যে ব্যাটার আউট হয়েছেন, তিনি বাদে অন্য কেউ রিভিউ নেওয়ার সঙ্কেত দেখাতে পারেন না। বিলিংসের কথামতো রিঙ্কু হয়তো রিভিউ নিতে ইচ্ছুক ছিলেন। কিন্তু ততক্ষণে ১৫ সেকেন্ড পেরিয়ে গিয়েছে। ফলে রিঙ্কুর কাছে কোনও সুযোগ ছিল না।

আম্পায়ারদের সঙ্গে এ নিয়ে বেশ কিছুক্ষণ কথা হয় বিলিংস এবং রিঙ্কুর। আম্পায়াররা বার বার বোঝাতে থাকেন, সময় পেরিয়ে যাওয়ার পর আর ডিআরএসের সঙ্কেত দিতে পারবেন না তাঁরা। বিলিংসকে নয়, ডিআরএস নিতে চাইলে রিঙ্কুকেই যে আবেদন করতে হত, সেটাও তাঁরা বোঝান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE