Advertisement
০৭ মে ২০২৪
Ajinkya Rahane

Ajinkya Rahane: কেকেআর আস্থা রাখায় খুশি রহাণে, কী বলছেন দলের অভিজ্ঞতম ক্রিকেটার

২০২১ মরসুমে দিল্লি ক্যাপিটালসের হয়ে মাত্র দু’টি ম্যাচ খেলার সুযোগ পান রহাণে। এ বার কেকেআর-এর সব থেকে অভিজ্ঞ ক্রিকেটার মুম্বইয়ের এই ব্যাটার।

অজিঙ্ক রহাণে।

অজিঙ্ক রহাণে। —ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৪ মার্চ ২০২২ ১৫:৪৯
Share: Save:

ব্যাটে রান নেই বেশ কিছু দিন। অজিঙ্ক রহাণে বাদ পড়েছেন টেস্ট দল থেকে। রঞ্জি ট্রফিতে ছন্দে ফেরার ইঙ্গিত দিয়েছেন। কিন্তু আপাতত তাঁর লক্ষ্য আইপিএলে ভাল পারফরম্যান্স করা।
আইপিএলের নিলামে প্রথম দিন রহাণেকে নিতে আগ্রহ দেখায়নি কোনও ফ্র্যাঞ্চাইজি। দ্বিতীয় দিন রাজস্থান রয়্যালসের প্রাক্তন অধিনায়ককে নিয়েছে কলকাতা নাইট রাইডার্স। রহাণে নিলামে নিজের সর্বনিম্ন মূল্য রাখেন এক কোটি টাকা। সেই টাকাতেই কেকেআর তাঁকে পেয়েছে অন্য কোনও ফ্র্যাঞ্চাইজি আগ্রহ না দেখানোয়।
কলকাতার ফ্র্যাঞ্চাইজিতে সুযোগ পেয়ে খুশি ভারতীয় টেস্ট দলের প্রাক্তন সহ অধিনায়ক। তাঁর উপর আস্থা রাখায় ফ্র্যাঞ্চাইজি কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়েছেন রহাণে।

কেকেআর-এর সাইটে নিজের প্রতিক্রিয়া জানিয়ে রহাণে বলেছেন, ‘‘কেকেআর পরিবারের সঙ্গে যুক্ত হতে পেরে আমি সত্যিই দারুণ খুশি এবং উত্তেজিত। আমার উপর আস্থা রাখার জন্য ধন্যবাদ। জানি গত দুটো মরসুমে দল দারুণ খেলেছে। আমি নিশ্চিত দল হিসেবে এবারেও আমরা ভাল খেলতে পারব। নাইটদের গ্রহে জায়গা পেয়ে সত্যি খুব উত্তেজিত লাগছে।’’ রহাণের এই প্রতিক্রিয়া নেট মাধ্যমে প্রকাশ করেছে কেকেআর।

২০০৮ থেকে আইপিএল খেলছেন রহাণে। ১৫১টি ম্যাচে ৩,৯৪১ রান করেছেন। ২০২১ মরসুমে দিল্লি ক্যাপিটালসের হয়ে অবশ্য মাত্র দু’টি ম্যাচ খেলার সুযোগ পান মুম্বইয়ের এই ব্যাটার। এ বার কেকেআর-এর সব থেকে অভিজ্ঞ ক্রিকেটার রহাণেই। শ্রেয়স আয়ার, প্যাট কামিন্স, নীতীশ রানা, শিবম মাভির মতো সীমিত ওভারের বিশেষজ্ঞ এক ঝাঁক ক্রিকেটার এবার রয়েছেন কেকেআর-এ। ফলে এবারও প্রথম একাদশে রহাণে কতটা সুযোগ পাবেন, সে দিকে লক্ষ্য থাকবে ক্রিকেটপ্রেমীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ajinkya Rahane KKR IPL 2022 Indian Cricket team
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE