Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Virat Kohli

Virat Kohli: কোহলীর ক্যাচ দেখে গ্যালারিতে মুগ্ধ অনুষ্কা, দেখুন ভিডিয়ো

আইপিএলই হোক বা জাতীয় দলের ম্যাচ, বিরাট কোহলী খেললে মাঠে তাঁর স্ত্রী অনুষ্কা শর্মাকে দেখা যাবেই।

কোহলীর ক্যাচে মুগ্ধ অনুষ্কা।

কোহলীর ক্যাচে মুগ্ধ অনুষ্কা। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২২ ০০:১০
Share: Save:

আইপিএলই হোক বা জাতীয় দলের ম্যাচ, বিরাট কোহলী খেললে মাঠে তাঁর স্ত্রী অনুষ্কা শর্মাকে দেখা যাবেই। বিয়ের আগেও গ্যালারিতে যেমন নিয়মিত হাজির থাকতেন অনুষ্কা, বিয়ের পরেও সেই ধারা বজায় রেখেছেন। যদিও এই আইপিএলে আগে তাঁকে দেখা যায়নি। তবে শনিবার ওয়াংখেড়ে স্টেডিয়ামে সপরিবারে হাজির ছিলেন বিরাট-ঘরণী।

অনুষ্কা যে গ্যালারিতে রয়েছেন, এটা প্রথমে একেবারেই বোঝা যায়নি। বিরাট-পত্নীকে দেখা যায় দিল্লির ইনিংসের ১৭তম ওভারে। দিল্লিকে তখন জয়ের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছিলেন ঋষভ পন্থ। মহম্মদ সিরাজের একটি বল কভারের উপর দিয়ে ওড়াতে চেয়েছিলেন তিনি। কিন্তু কভারে ফিল্ডিং করতে থাকা কোহলী এক হাতে অনেকটা লাফিয়ে ক্যাচ নেন। এর পরেই গ্যালারির দিকে তাকিয়ে তিনটি আঙুল দেখিয়ে কোনও সঙ্কেত দিতে থাকেন তিনি। তখনই ক্যামেরা ধরে গ্যালারিতে থাকা অনুষ্কাকে। বিরাটের কাণ্ড দেখে তিনি হাসতে থাকেন। তাঁর পাশে পরিবারের লোকেরা ছিলেন বলে জানা গিয়েছে।

গ্যালারিতে হাজির অনুষ্কা।

গ্যালারিতে হাজির অনুষ্কা। ছবি টুইটার

কোহলীর সঙ্গে দক্ষিণ আফ্রিকা সফরে গিয়েছিলেন অনুষ্কা। সঙ্গে ছিলেন সন্তান ভামিকাও। তবে স্টেডিয়ামে সাম্প্রতিক কালে খুব একটা হাজির থাকতে দেখা যায় না তাঁকে। সম্ভবত তা সন্তানকে দেখাশোনার জন্যেই। কিন্তু তার মধ্যেও শনিবার স্বামীকে দেখতে স্টেডিয়ামে হাজির হলেন অনুষ্কা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli Anushka Sharma IPL 2022 RCB
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE