Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Eden Gardens

IPL 2022: আইপিএলের প্লে-অফের আগে ইডেনের প্রস্তুতি দেখে গেলেন সৌরভ গঙ্গোপাধ্যায়

এ  বারের আইপিএলে প্লে-অফের দু’টি ম্যাচ হবে ইডেনে। ২৪ এবং ২৫ মে হবে প্রথম কোয়ালিফায়ার এবং এলিমিনেটর। বৃহস্পতিবার সৌরভ যখন ইডেনে আসেন, সেই সময় উপস্থিত ছিলেন সিএবি প্রধান অভিষেক ডালমিয়া। তাঁর সঙ্গে আলোচনাও করেন সৌরভ। মাঠ ঘুরে দেখেন বিসিসিআই প্রধান। তাঁর নিজের শহরে আইপিএলের প্রথম দু’টি প্লে-অফ।

ইডেন পরিদর্শনে অভিষেক ডালমিয়ার সঙ্গে সৌরভ গঙ্গোপাধ্যায়।

ইডেন পরিদর্শনে অভিষেক ডালমিয়ার সঙ্গে সৌরভ গঙ্গোপাধ্যায়। ছবি: সিএবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ মে ২০২২ ১৮:০২
Share: Save:

আইপিএলের প্লে-অফের বাকি আর মাত্র ১২ দিন। ইডেনে প্রথম দু’টি প্লে-অফ ম্যাচে হবে। তার প্রস্তুতি পর্ব দেখতে বৃহস্পতিবার ইডোনে গিয়েছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রধান নিজে এসে দেখে গেলেন সব ব্যবস্থা ঠিক মতো হচ্ছে কি না।

এ বারের আইপিএলে প্লে-অফের দু’টি ম্যাচ হবে ইডেনে। ২৪ এবং ২৫ মে হবে প্রথম কোয়ালিফায়ার এবং এলিমিনেটর। বৃহস্পতিবার সৌরভ যখন ইডেনে আসেন, সেই সময় উপস্থিত ছিলেন সিএবি প্রধান অভিষেক ডালমিয়া। তাঁর সঙ্গে আলোচনাও করেন সৌরভ। মাঠ ঘুরে দেখেন বিসিসিআই প্রধান। তাঁর নিজের শহরে আইপিএলের প্রথম দু’টি প্লে-অফ।

২৭ মে দ্বিতীয় কোয়ালিফায়ার এবং ২৯ মে ফাইনাল আমদাবাদে। বোর্ড সচিব জয় শাহর শহরে আয়োজন করা হবে এ বারের ফাইনাল। মাঠে উপস্থিত থাকবে ১০০ শতাংশ দর্শক। ইডেনেও ১০০ শতাংশ দর্শক ঢোকার অনুমতি দেওয়া হয়েছে। সকলে তাকিয়ে রয়েছেন সেই ম্যাচগুলির টিকিটের দিকে। কলকাতা নাইট রাইডার্স প্লে-অফে উঠতে পারবে কি না সেই নিয়ে এখনও সন্দেহ রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE