Advertisement
২৭ এপ্রিল ২০২৪
IPL 2022

IPL 2022: প্লে-অফের আশা প্রায় শেষ, এখনও কিছু ক্রিকেটারের ছন্দ খুঁজছেন নাইট কোচ

বেঙ্কটেশের ছন্দে না থাকা কলকাতার জন্য বড় ক্ষতি বলে মনে করছেন ম্যাকালাম। গত বার তাঁর বিধ্বংসী ব্যাটিং বিপক্ষকে নাজেহাল করেছিল।

—ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৮ মে ২০২২ ১০:২৪
Share: Save:

লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে হেরে প্লে-অফে ওঠার স্বপ্নে বড় ধাক্কা খেয়েছে কলকাতা নাইট রাইডার্স। শনিবার সেই হারের পর ব্রেন্ডন ম্যাকালাম কিছু ক্রিকেটারের ছন্দে ফেরার অপেক্ষা করছেন। নাইটদের কোচের আশা সেই ক্রিকেটাররা ছন্দে থাকলেই ফল অন্য রকম হতে পারত।

মরসুমের শুরুতে কলকাতার হয়ে ওপেন করতেন অজিঙ্ক রহাণে এবং বেঙ্কটেশ আয়ার। কিন্তু শেষ দু’টি ম্যাচে দেখা যায়নি তাঁদের কাউকেই। তাঁদের নিয়ে প্রশ্ন করা হলে ম্যাকালাম বলেন, “ভাল প্রশ্ন। আমরা এখনও উত্তর খুঁজছি। যে দলগুলো পয়েন্ট তালিকায় উপরের দিকে রয়েছে, তাদের দিকে তাকালে দেখা যাবে ওদের অন্তত এক জন ওপেনিং ব্যাটার সর্বাধিক রানের তালিকায় আছে। কিন্তু আমরা ওই জায়গায় কাউকে নিয়মিত খেলাতে পারিনি। এটা আমাদের দুর্ভাগ্য যে কিছু ক্রিকেটার ছন্দে ছিল না। আমরা সেই ছন্দটাই খুঁজছি। তবে এমন দ্রুত একটা প্রতিযোগিতায় এ রকম হতেই পারে। সবাই চেষ্টা করছে। ওদের কোনও দোষ নেই।”

বেঙ্কটেশের ছন্দে না থাকা কলকাতার জন্য বড় ক্ষতি বলে মনে করছেন ম্যাকালাম। গত বার তাঁর বিধ্বংসী ব্যাটিং বিপক্ষকে নাজেহাল করেছিল। কিন্তু এ বার সকলেই তৈরি হয়ে নেমেছিলেন বেঙ্কটেশের বিরুদ্ধে। ম্যাকালাম বলেন, “এটা ওঁর দ্বিতীয় মরসুম। বেঙ্কটেশের বিরুদ্ধে অন্য দলগুলি পড়াশোনা করেই নেমেছে। ওঁর কাছে সুযোগ রয়েছে উন্নতি করে ফিরে আসার। দারুণ প্রতিভা রয়েছে ওঁর মধ্যে। আমি আশাবাদী ও ঠিক ফিরে আসবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2022 KKR Brendon McCullum Venkatesh Iyer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE