Advertisement
৩১ জানুয়ারি ২০২৩
KKR

KKR: লখনউয়ের বিরুদ্ধে শনিবার নামছে কলকাতা, শ্রেয়সরা কি পারবেন জয়ের ধারা বজায় রাখতে

টানা পাঁচ ম্যাচ হারের পর গত ম্যাচে এসেছে জয়। রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে সেই জয়ই আত্মবিশ্বাস বাড়িয়ে দিয়েছে কলকাতার।

কলকাতা কি আজ জিততে পারবে

কলকাতা কি আজ জিততে পারবে ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ মে ২০২২ ১০:৩৯
Share: Save:

টানা পাঁচ ম্যাচ হারের পর গত ম্যাচে এসেছে জয়। রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে সেই জয়ই আত্মবিশ্বাস বাড়িয়ে দিয়েছে কলকাতার। প্লে-অফে উঠতে গেলে এখন তাদের কাছে প্রতিটি ম্যাচই ফাইনাল। তাই শনিবার আরও একটি ‘ফাইনাল’ জেতার লক্ষ্যে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে নামছে শ্রেয়স আয়ারের দল।

পয়েন্ট তালিকায় দু’দলের অবস্থা সম্পূর্ণ বিপরীত। কেকেআরের যেখানে প্লে-অফে ওঠা নিয়েই সংশয় রয়েছে, সেখানে লখনউ প্লে-অফের দিকে এক পা বাড়িয়েই রেখেছে। এই মরসুমে প্রথম বার লখনউয়ের মুখোমুখি হবে কলকাতা। এই দু’টি দল ফের মুখোমুখি হবে ১৮ মে। এই দু’টি ম্যাচই কলকাতার কাছে গুরুত্বপূর্ণ।

Advertisement

লখনউ দলের মালিক কলকাতার শিল্পপতি সঞ্জীব গোয়েঙ্কা। অতীতে তিনি কলকাতা দলটি কিনতে চেয়েও পারেননি। তাই লখনউয়ের মালিক হয়ে তিনিও চাইবেন কলকাতাকে হারাতে।

কলকাতার কাছে সবচেয়ে ভয়ের কারণ হয়ে দাঁড়াতে পারেন বিপক্ষ অধিনায়ক কেএল রাহুল। ১০ ম্যাচে তিনি ৪৫১ রান করে ফেলেছেন। কলকাতার বিরুদ্ধে তাঁর ব্যাট জ্বলে উঠলে বিপদ অবশ্যম্ভাবী। অন্য দিকে, কলকাতা এই ম্যাচে কী প্রথম একাদশ নামায় সে দিকে নজর থাকবে সকলের। জিততে গেলে কলকাতার বোলারদের যেমন গুরুত্বপূর্ণ ভূমিকা নিতে হবে, তেমনই ওপেনিং জুটিতেও তুলতে হবে ভাল রান।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.