Advertisement
১০ মে ২০২৪
Deepak Hooda

IPL 2022: ঘরোয়া ক্রিকেটের ‘শত্রু’ই আইপিএলে হয়ে গেলেন ‘ভাই’, ক্রুণালে মুগ্ধ হুডা

আইপিএলের নিলামেই চমক দিয়েছিল লখনউ সুপার জায়ান্টস। একই সঙ্গে হুডা এবং ক্রুণালকে নিয়েছিল তারা। ঘরোয়া ক্রিকেটে যাঁদের বিবাদ সবাই জানে।

হুডা-ক্রুণাল এখন একে অপরের ভাই।

হুডা-ক্রুণাল এখন একে অপরের ভাই। ছবি আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২২ ১৭:৫৯
Share: Save:

আইপিএলের নিলামেই চমক দিয়েছিল লখনউ সুপার জায়ান্টস। একই সঙ্গে দীপক হুডা এবং ক্রুণাল পাণ্ড্যকে নিয়েছিল তারা। ঘরোয়া ক্রিকেটে যাঁদের বিবাদ সবার জানা। তার পরের ঘটনা আইপিএলের একটি ম্যাচে। উইকেট পাওয়ার পর ক্রুণালকে এসে জড়িয়ে ধরেন হুডা। দু’জনের সেই ছবি ভাইরাল হয়েছে। এ বার এক সাক্ষাৎকারে ক্রুণালকে নিজের ‘ভাই’ বলে সম্বোধন করলেন দীপক।

বরোদার হয়ে খেলার সময় ক্রুণালের সঙ্গে ব্যাপক ঝামেলা হয়েছিল হুডার। রাগের চোটে বরোদা ছেড়ে রাজস্থানে যোগ দেন হুডা। তবে এর পরেই ক্রিকেটজীবনের মোড় ঘুরে যায়। তাঁর ম্যাচ ফিনিশ করার দক্ষতা নজর কাড়ে জাতীয় নির্বাচকদের। জাতীয় দলে চার বছর পর সুযোগ পান এবং সীমিত ওভারের ম্যাচও খেলে ফেলেন। ক্রুণাল সেখানে জাতীয় দলে ব্রাত্য হয়ে পড়েছেন।

আইপিএল মিলিয়ে দিল দুই ক্রিকেটারকে। হুডা এবং ক্রুণালের নাকি এখন গলায়-গলায় বন্ধুত্ব। লখনউয়ের ম্যাচে এক জন উইকেট পেলে আর এক জনকে উচ্ছ্বাস প্রকাশ করতে দেখা যায়। সম্প্রতি এক সাক্ষাৎকারে হুডা বলেছেন, “ক্রুণাল আমার ভাইয়ের মতো। ভাইদের মধ্যে ঝগড়া হয়েই থাকে। আমরা একটাই লক্ষ্যের জন্য খেলছি। সেটা হল প্রতি ম্যাচে লখনউকে জেতানো।”

এ বারের আইপিএলের তিনটির মধ্যে দু’টি ম্যাচে জিতেছে লখনউ। হুডা এবং ক্রুণাল দু’জনেই ভাল খেলছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE