Advertisement
২৫ এপ্রিল ২০২৪
IPL 2022

IPL 2022: ঠিক সময়ে দল ভাল খেলছে, কেন এমন বললেন দিল্লির ব্যাটার

প্রথম বার পর পর দু’ম্যাচ জিতেছে দিল্লি ক্যাপিটালস। লম্বা প্রতিযোগিতায় শেষ দিকে যে দল ভাল খেলে তার জেতার সম্ভাবনা বেশি বলে মত মিচেল মার্শের।

প্রথম বার পর পর দু’ম্যাচ জিতেছে দিল্লি ক্যাপিটালস।

প্রথম বার পর পর দু’ম্যাচ জিতেছে দিল্লি ক্যাপিটালস। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৭ মে ২০২২ ২০:১৭
Share: Save:

পর পর দু’ম্যাচ জিতে প্লে-অফের দৌড়ে রয়েছে দিল্লি ক্যাপিটালস। আর এই দু’ম্যাচেই ব্যাট হাতে দলকে ভরসা জুগিয়েছেন দলের ব্যাটার মিচেল মার্শ। দু’টি ম্যাচেই অর্ধশতরান করেছেন তিনি। তাঁর মতে, ঠিক সময়ে ভাল খেলা শুরু করেছে দল। প্লে-অফে ওঠা নিয়ে আশাবাদী মার্শ।

পঞ্জাব কিংসকে হারানোর পরে মার্শ বলেন, ‘‘এই মরসুমে প্রথম বার পর পর দু’টি ম্যাচ জিতলাম। এই ধরনের লম্বা প্রতিযোগিতায় শেষ দিকে ভাল খেলা খুব গুরুত্বপূর্ণ। সেটাই হয়েছে। ঠিক সময়ে ভাল খেলা শুরু করেছি আমরা। শেষ ১০ দিন ধরে দলের পরিবেশ খুব ভাল। এটা খুব ভাল ইঙ্গিত।’’

তবে এখনও প্লে-অফে উঠতে পারেনি দিল্লি। তার জন্য প্রথমে লিগের শেষ ম্যাচে জিততে হবে ঋষভ পন্থদের। এই প্রসঙ্গে মার্শ বলেন, ‘‘আমাদের আর একটা ম্যাচ বাকি। সেটা জিতলে প্লে-অফের দৌড়ে ভাল জায়গায় থাকব। দলের সবাই আত্মবিশ্বাসী। আমাদের দলে অনেক ক্রিকেটার রয়েছে যারা ম্যাচ জেতাতে পারে। আগের দু’ম্যাচে সেটাই দেখেছি। আশা করছি পরের ম্যাচেও সেটা হবে।’’

মার্শদের পরের ম্যাচ মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে। রোহিত শর্মারা এই মরসুমে ভাল খেলতে না পারলেও শেষ কয়েকটি ম্যাচে ছন্দে ফিরেছে তারা। তাই আত্মবিশ্বাসী হলেও রোহিতদের বিরুদ্ধে নামার আগে দলকে সতর্ক থাকতে হবে বলেই জানিয়েছেন মার্শ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE