Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৫ অগস্ট ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

IPL 2022: টানা ছয় ম্যাচ হারলেও ভবিষ্যতের তারকা কি পেয়ে গিয়েছে মুম্বই ইন্ডিয়ান্স

প্রায় প্রতি ম্যাচেই দলকে গুরুত্বপূর্ণ রান এনে দিচ্ছেন। ব্যাট করার ভঙ্গিতে ডিভিলিয়ার্সের সঙ্গে মিল থাকায় তাঁকে ডাকা হয় ‘বেবি এবি’ নামে।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১৭ এপ্রিল ২০২২ ১৭:৫৪
Save
Something isn't right! Please refresh.
মুম্বইয়ের ভবিষ্যৎ তারকা কে

মুম্বইয়ের ভবিষ্যৎ তারকা কে
ছবি আইপিএল

Popup Close

টানা ছ’টি ম্যাচে হয়তো হেরেছে মুম্বই ইন্ডিয়ান্স। তবে তাদের দলের পক্ষে আশার খবর, ভবিষ্যতের এক তারকাকে পেয়ে গিয়েছে তারা। তিনি আর কেউ নন, দক্ষিণ আফ্রিকার তরুণ ক্রিকেটার ডেওয়াল্ড ব্রেভিস। প্রায় প্রতি ম্যাচেই ব্যাট হাতে দলকে গুরুত্বপূর্ণ রান এনে দিচ্ছেন। ব্যাট করার ভঙ্গিতে এবি ডিভিলিয়ার্সের সঙ্গে মিল থাকায় তাঁকে ডাকা হয় ‘বেবি এবি’ নামে।

ছোট থেকে ডিভিলিয়ার্সকে দেখেই বড় হয়েছেন ব্রেভিস। তবে তিনি একা নন, ব্রেভিসের মনপ্রাণ জুড়ে থাকতেন আর এক ক্রিকেটার। ঘটনাচক্রে যাঁকে এখন মুম্বই ইন্ডিয়ান্সের ডাগআউটে পান ব্রেভিস। তিনি আর কেউ নন, খোদ সচিন তেন্ডুলকর। সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের জীবনের দুই আদর্শকে নিয়ে কথা বলেছেন ব্রেভিস।

Advertisement

তাঁর কথায়, “অনেকেই এবি-কে চেনেন। ছোট থেকেই আমি ওর খেলা দেখে বড় হয়েছি। যে ভাবে ও খেলত সেটা খুব ভাল লাগত। এ ছাড়াও খুব ভাল লাগত সচিনকে। ক্রিকেটের ব্যাপারে সচিন যে মন্ত্র মেনে চলত এবং জীবনকে যে ভাবে দেখত সেটাও খুব ভাল লাগত। আমিও সেগুলোই মেনে চলার চেষ্টা করি।” ব্রেভিসের পছন্দের ক্রিকেটারের সংখ্যা এখানেই থামেনি। তিনি আরও বলেছেন, “বিরাট কোহলী এবং বোলার হিসেবে শেন ওয়ার্নকেও খুব ভাল লাগত। আমি নিজে লেগস্পিনার। ওয়ার্নও তাই ছিল। তাই ওর বোলিং আলাদা করে দেখতাম।”

প্রথমে আইপিএলে তাঁর উপর ভরসা রেখেছে মুম্বই। তিনিও আস্থার দাম রাখছেন। সেই প্রসঙ্গে ব্রেভিস বলেছেন, “আমি প্রচণ্ড উত্তেজিত। দলের প্রতিটা খেলোয়াড়ের সঙ্গে কিছুটা সময় কাটাতে চাই। সুযোগ পেলে ওদের থেকে যেটা পারি শেখার চেষ্টা করি। এ ছাড়া খেলাটাকেও উপভোগ করতে চাই।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement