Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Faf Du Plessis

IPL 2022: আম্পায়ার, ম্যাচ রেফারিদের বিচারে লখনউ-বেঙ্গালুরু ম্যাচের সেরা ফ্যাফ ডুপ্লেসি

মাত্র ৪ রানের জন্য শতরান হাতছাড়া হল তাঁর। কিন্তু রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে জেতানোর জন্য সেই ইনিংস ছিল যথেষ্ট।

ম্যাচের সেরা ফ্যাফ ডুপ্লেসি।

ম্যাচের সেরা ফ্যাফ ডুপ্লেসি। ছবি: আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২০ এপ্রিল ২০২২ ০০:০৩
Share: Save:

অধিনায়কোচিত ইনিংস। ওপেন করতে নেমে ৬৪ বলে ৯৬ রান করেন ফ্যাফ ডুপ্লেসি। মাত্র ৪ রানের জন্য শতরান হাতছাড়া হল তাঁর। কিন্তু রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে জেতানোর জন্য সেই ইনিংস ছিল যথেষ্ট।

ম্যাচের সেরার পুরস্কার নিয়ে ডুপ্লেসি বলেন, ‘‘আমার মধ্যে রানের খিদে ছিল। শেষ কয়েক ম্যাচে রান পাইনি, তাই এই ম্যাচে বড় রান করতে চাইছিলাম। আমি নিজের খেলাটা খেলেছি। যে ভাবে এই ম্যাচে খেলতে চেয়েছি সেটা পেরেছি। এই মাঠে ভাল বল করলে রান করা কঠিন ছিল। বল থেমে থেমে আসছিল। প্রথম তিন-চার ওভারে বল নড়াচড়া করছিল। শুরুতে আমাদের বিপদে ফেলে দিয়েছিল ওরা, কিন্তু আমরা শেষ পর্যন্ত ঠিক পথে চলতে পেরেছি। বোলাররা দারুণ খেলেছে এই ম্যাচে।’’

অধিনায়ক হিসেবে তিনি দলকে সামনে থেকে নেতৃত্ব দিচ্ছেন। বিরাট কোহলী নেতৃত্ব ছেড়ে দেওয়ায় এ বারের আইপিএলে ডুপ্লেসিকে অধিনায়ক বেছে নেয় আরসিবি। তাঁর নেতৃত্বে দল এই মুহূর্তে পয়েন্ট তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছে। ৭ ম্যাচে তাদের সংগ্রহ ১০ পয়েন্ট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Faf Du Plessis RCB IPL 2022
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE