Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Hardik Pandya

Hardik Pandya: হার্দিকের মধ্যে হঠাৎই রোহিতের ছায়া দেখতে পাচ্ছেন গাওস্কর, কেন

অধিনায়ক হিসেবে দায়িত্ব পেয়েই দলকে একের পর এক ম্যাচে জিতিয়ে চলেছেন হার্দিক পাণ্ড্য। তাঁর নেতৃত্ব প্রশংসিত হয়েছে সব মহলেই।

হার্দিককে নিয়ে বললেন গাওস্কর

হার্দিককে নিয়ে বললেন গাওস্কর ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০২২ ২১:১৮
Share: Save:

অধিনায়ক হিসেবে দায়িত্ব পেয়েই দলকে একের পর এক ম্যাচে জিতিয়ে চলেছেন হার্দিক পাণ্ড্য। তাঁর নেতৃত্ব প্রশংসিত হয়েছে সব মহলেই। গুজরাত এই মুহূর্তে পয়েন্ট তালিকায় সবার উপরে রয়েছে। প্লে-অফের দৌড়ে সব থেকে এগিয়ে তারাই। শনিবারও হারিয়ে দিয়েছে বেঙ্গালুরুকে। হার্দিককে দেখে মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মার কথা মনে পড়ে যাচ্ছে সুনীল গাওস্করের।

গাওস্করের মতে, প্রথম বার অধিনায়কত্ব পাওয়ার সময় রোহিতের মধ্যে যে নিজেকে প্রমাণ করার মানসিকতা দেখা গিয়েছিল, সেটাই দেখা যাচ্ছে হার্দিকের মধ্যেও। রোহিতের মতোই হার্দিকও অনেক ভাল ব্যাটার হয়ে উঠেছে। নেতা হওয়া সত্ত্বেও তাঁর কোনও ছাপ ব্যাটিং বা বোলিংয়ে পড়ছে না।

গাওস্কর বলেছেন, “২০১৩ সালে প্রথম বার অধিনায়ক হওয়ার পর রোহিতের মধ্যে যে জিনিস দেখেছিলাম, সেটাই এখন দেখতে পাচ্ছি হার্দিকের মধ্যে। মরসুমের মাঝপথেই নেতৃত্ব পেয়েছিল রোহিত। হঠাৎই দেখলাম, ৪০, ৫০, ৬০ রানের দারুণ সব ইনিংস খেলতে শুরু করল। শেষ পর্যন্ত থেকে দায়িত্ব পালন করে আসত। ওর শট নির্বাচনও অনেক ভাল হয়ে গিয়েছিল।”

গাওস্কর যোগ করেছেন, “একই জিনিস আপনারা হার্দিকের মধ্যেও দেখতে পাবেন। দুর্দান্ত সব শট খেলে। অসাধারণ ফিল্ডার, ঠিক রোহিতের মতোই। রোহিত নিজে কভার এবং ব্যাটারের কাছাকাছি ফিল্ডিংয়ে পারদর্শী ছিল। হার্দিকও সে ব্যাপারে এগিয়ে রয়েছে। তাই জন্যেই গুজরাত ভাল খেলছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE