Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Kagiso Rabada

IPL 2022: আনন্দবাজার অনলাইনের বিচারে মুম্বই-পঞ্জাব ম্যাচের সেরা কাগিসো রাবাডা

পাঁচ ম্যাচ খেলে ফেললেও মুম্বই ইন্ডিয়ান্স জয়ের দেখা পেল না। বুধবার তারা হেরে গেল পঞ্জাব কিংসের কাছে।

দুরন্ত বোলিং রাবাডার

দুরন্ত বোলিং রাবাডার ছবি আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০২২ ২৩:৩৫
Share: Save:

পাঁচ ম্যাচ খেলে ফেললেও মুম্বই ইন্ডিয়ান্স জয়ের দেখা পেল না। বুধবার তারা হেরে গেল পঞ্জাব কিংসের কাছে। ময়ঙ্ক অগ্রবালের নেতৃত্বাধীন দলের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা নিলেন কাগিসো রাবাডা। বড় রানের ম্যাচে চার ওভার বল করে মাত্র ২৯ রান দিয়ে দু’টি উইকেট নিলেন তিনি। ফলে আনন্দবাজার অনলাইনের বিচারে তিনিই মুম্বই-পঞ্জাব ম্যাচের সেরা।

কিছুদিন আগে দেশের টেস্ট অধিনায়ক তাঁর এবং বাকি প্রোটিয়া ক্রিকেটারদের আইপিএলে খেলা নিয়ে হুঁশিয়ারি দিয়েছিলেন। কিন্তু রাবাডা এ দিন ফের বুঝিয়ে দিলেন কেন তিনি অপরিহার্য। পঞ্জাবের বিরুদ্ধে ১৯৯ রান তাড়া করতে নেমে শুরু থেকেই পঞ্জাব বোলারদের উপর চড়াও হয়েছিলেন রোহিত শর্মা। রাবাডা নিজের প্রথম ওভার বল করতে এসেই ন’রান দিয়ে দেন।

কিন্তু দ্বিতীয় ওভারেই ভয়ঙ্কর রোহিতকে তুলে নিলেন তিনি। স্লোয়ার বাউন্সার দিয়েছিলেন। রোহিতের ব্যাটে লেগে বল আকাশে উঠে যায়। শর্ট ফাইন লেগ থেকে দৌড়ে এসে ক্যাচ নেন বৈভব অরোরা। শেষ দিকে এসে আরও একটি গুরুত্বপূর্ণ উইকেট নেন তিনি। মুম্বইকে ম্যাচ প্রায় জিতিয়ে দিচ্ছিলেন সূর্যকুমার যাদব। কিন্তু রাবাডার স্লোয়ার বলে ওডিন স্মিথের হাতে ক্যাচ দিয়ে ফেরেন সূর্যকুমার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kagiso Rabada IPL 2022 Punjab Kings
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE