Advertisement
২৩ এপ্রিল ২০২৪
IPL 2022

Chetan Sakaria: আনন্দবাজার অনলাইনের বিচারে দিল্লি-রাজস্থান ম্যাচের সেরা সাকারিয়া

দুরন্ত নিয়ন্ত্রিত বোলিং করলেন দিল্লির বাঁহাতি জোরে বোলার। সাকারিয়া সাজঘরে ফেরালেন রাজস্থানের দুই বিপজ্জনক ব্যাটার বাটলার এবং রিয়ানকে।

সাকারিয়াকে অভিনন্দন সতীর্থদের।

সাকারিয়াকে অভিনন্দন সতীর্থদের। ছবি: আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ মে ২০২২ ০০:০১
Share: Save:

আনন্দবাজার অনলাইনের বিচারে দিল্লি ক্যাপিটালস-রাজস্থান রয়্যালস ম্যাচের সেরা ক্রিকেটার হলেন চেতন সাকারিয়া। দুরন্ত বোলিং করলেন দিল্লির এই বাঁহাতি জোরে বোলার।

রাজস্থানের বিরুদ্ধে ৪ ওভার বল করে মাত্র ২৩ রান দিলেন। তুলে নিলেন গুরুত্বপূর্ণ ২টি উইকেট। তার মধ্যে একটি অসাধারণ ছন্দে থাকা রাজস্থানের ওপেনিং ব্যাটার জস বাটলার (১১ বলে ৭)। যিনি উইকেটে থাকা মানেই রাজস্থান শিবিরে এক রাশ স্বস্তি। রান উঠবে দ্রুত গতিতে। দলের রান পৌঁছে যাবে প্রতিপক্ষের প্রায় নাগালের বাইরে। এমন বিপজ্জনক ব্যাটারকে দুর্দান্ত বলে সাকারিয়া ফেরালেন সাজঘরে। এ ছাড়াও তাঁর শিকার তালিকায় রয়েছেন রাজস্থানের আরেক আক্রমণাত্মক ব্যাটার রিয়ান পরাগ (৫ বলে ৯)। শেষ দিকে ব্যাট করতে নেমে একাধিক ম্যাচে রাজস্থানের ইনিংসকে গতি দিয়েছেন এই তরুণ ব্যাটার। তাঁকেও বিপজ্জনক হয়ে ওঠার আগেই সাজঘরের পথ ধরতে বাধ্য করলেন সাকারিয়া।

গুরুত্বপূর্ণ ম্যাচে দলের জয়ের লক্ষ্য নির্দিষ্ট সীমার মধ্যে বেধে রাখতে গুরুত্বপূর্ণ ভূমিকা নিলেন দিল্লির এই তরুণ জোরে বোলার। সে কারণেই আনন্দবাজার অনলাইনের বিচারে দিল্লি-রাজস্থান ম্যাচের সেরা ক্রিকেটার হলেন সাকারিয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE