Advertisement
২০ এপ্রিল ২০২৪
IPL 2022

Rovman Powell: আনন্দবাজার অনলাইনের বিচারে কলকাতা-দিল্লি ম্যাচের সেরা রভমান পাওয়েল

৮৪ রানে ৫ উইকেট হারিয়ে একটা সময় কার্যত ম্যাচ থেকেই হারিয়ে যাচ্ছিল দিল্লি ক্যাপিটালস। সেখান থেকে দলকে জিতিয়ে মাঠ ছাড়লেন রভমান পাওয়েল।

অনবদ্য ইনিংস খেললেন রভমান পাওয়েল।

অনবদ্য ইনিংস খেললেন রভমান পাওয়েল। ছবি: আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০২২ ২৩:২৭
Share: Save:

আনন্দবাজার অনলাইনের বিচারে কলকাতা নাইট রাইডার্স-দিল্লি ক্যাপিটালস ম্যাচের সেরা হলেন রভমান পাওয়েল। চাপের মুখে ব্যাট করতে নেমে অনবদ্য ইনিংস খেললেন ক্যারিবিয়ান তারকা।

৮৪ রানে ৫ উইকেট হারিয়ে একটা সময় কার্যত ম্যাচ থেকেই হারিয়ে যাচ্ছিল দিল্লি ক্যাপিটালস। সেখান থেকে শুধু ম্যাচেই ফেরালেন না দলকে জিতিয়ে মাঠ ছাড়লেন পাওয়েল। চাপের মুখে দুরন্ত ব্যাটিং করলেন মাথা ঠান্ডা রেখে। উইকেটের অন্য প্রান্তে যখন পর পর উইকেট হারাচ্ছে দিল্লি, তখনও টেলএন্ডারদের নিয়ে নিজের দায়িত্ব পালন করে গেলেন তিনি। শেষ পর্যন্ত অপরাজিত থাকলেন ১৬ বলে ৩৩ রান করে। ১টি চার এবং ৩টি ছয় দিয়ে সাজালেন নিজের ইনিংস। একই সঙ্গে কলকাতার জয়ে ফেরার স্বপ্ন শেষ করে দিলেন।

নিয়ন্ত্রিত অথচ আক্রমণাত্মক ইনিংস খেলে দিল্লির জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখলেন ওয়েস্ট ইন্ডিজের অলরাউন্ডার। দুরন্ত পারফরম্যান্সের জন্যই আনন্দবাজার অনলাইনের বিচারে ম্যাচের সেরা হলেন পাওয়েল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2022 KKR Delhi Capitals
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE