Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Dinesh karthik

IPL 2022: রাজস্থানের বিরুদ্ধে নামার আগে অল্পের জন্য শাস্তির হাত থেকে বাঁচলেন দীনেশ কার্তিক

আইপিএলের শৃঙ্খলাবিধি ভাঙার দায়ে সতর্ক করে দেওয়া হল তাঁকে। বুধবার ইডেন গার্ডেন্সে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে ম্যাচে এই ঘটনা ঘটেছে।

কেন সতর্ক করা হল কার্তিককে

কেন সতর্ক করা হল কার্তিককে ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৭ মে ২০২২ ১৭:০৭
Share: Save:

শুক্রবার রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে দ্বিতীয় কোয়ালিফায়ারে নামতে চলেছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। তার আগে অল্পের জন্য শাস্তি পাওয়ার হাত থেকে বাঁচলেন দীনেশ কার্তিক। আইপিএলের শৃঙ্খলাবিধি ভাঙার দায়ে সতর্ক করে দেওয়া হল তাঁকে। বুধবার ইডেন গার্ডেন্সে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে ম্যাচে এই ঘটনা ঘটেছে।

তবে ঠিক কী ধরনের অপরাধের জন্য তাঁকে সতর্ক করা হয়েছে, সে ব্যাপারে কোথাও কোনও উল্লেখ করা হয়নি। বোর্ডের তরফে দেওয়া একটি বিবৃতিতে জানা গিয়েছে, কার্তিক নিজের অপরাধের কথা স্বীকার করে নিয়েছেন। বিবৃতিতে এটাও লেখা হয়েছে, কার্তিক লেভেল ওয়ান অপরাধ করেছেন।

বিবৃতিতে উল্লেখ না থাকলেও মনে করা হচ্ছে, নিজের হতাশা প্রকাশের ভঙ্গির জন্যেই কার্তিককে সতর্ক করা হয়েছে। শেষ ওভারে আবেশ খানের একটি বল উইকেটকিপারের মাথার উপর দিয়ে মারতে গিয়ে ফস্কান কার্তিক। বল ব্যাটে লাগেনি। তার পরেই হতাশা এবং রাগে চিৎকার করে ওঠেন কার্তিক। এই ঘটনাই ম্যাচ রেফারির ভাল লাগেনি বলে মনে করা হচ্ছে। শেষ পর্যন্ত ২৩ বলে ৩৭ রানে অপরাজিত ছিলেন কার্তিক।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE