Advertisement
১৬ জুন ২০২৪
IPL 2024

শাহরুখ কি সুস্থ হয়েছেন, রবিবার মাঠে গিয়ে কেকেআরের আইপিএল ফাইনাল দেখবেন? জানালেন জুহি চাওলা

আমদাবাদে কলকাতা নাইট রাইডার্সের ম্যাচ দেখতে গিয়ে গরমে অসুস্থ হয়ে পড়েছিলেন শাহরুখ। তার পর থেকেই প্রশ্ন ছিল ফাইনাল দেখতে চেন্নাই যেতে পারবেন কি না? উত্তর দিলেন জুহি চাওলা।

Shah Rukh Khan

শাহরুখ খান। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ মে ২০২৪ ১৩:২৩
Share: Save:

আমদাবাদের হাসপাতালে ভর্তি শাহরুখ খান। নরেন্দ্র মোদী স্টেডিয়ামে কলকাতা নাইট রাইডার্সের ম্যাচ দেখতে গিয়ে গরমে অসুস্থ হয়ে পড়েছিলেন শাহরুখ। তার পর থেকেই প্রশ্ন ছিল ফাইনাল দেখতে চেন্নাই যেতে পারবেন কি না? উত্তর দিলেন জুহি চাওলা।

মঙ্গলবার রাতে শরীর খারাপ হয় শাহরুখের। আমদাবাদের এক হাসপাতালে ভর্তি করানো হয় বুধবার। কেকেআরের অন্যতম মালিক শাহরুখ। এ বারের আইপিএলে দলের প্রায় প্রতিটি ম্যাচই দেখতে মাঠে গিয়েছিলেন তিনি। কেকেআরের আরও এক মালিক জুহি। বুধবার তিনি শাহরুখকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন। একটি সংবাদমাধ্যমকে বলেন, “শাহরুখের শরীরটা গত কাল (মঙ্গলবার) ভাল ছিল না। তার পরেও মাঠে গিয়েছিল খেলা দেখতে। এখন আগের থেকে ভাল আছে। চিকিৎসা হয়েছে। ঈশ্বর চাইলে, আশা করি সপ্তাহান্তে ও সুস্থ হয়ে যাবে। ফাইনালে দলকে উৎসাহ দিতে গ্যালারিতে থাকবে।” বিভিন্ন সূত্রে পাওয়া খবরে জানা গিয়েছে, বৃহস্পতিবার হাসপাতাল থেকে ছাড়া পাবেন শাহরুখ।

বুধবার হাসপাতালে গিয়েছিলেন শাহরুখের স্ত্রী গৌরি খান। জুহির সঙ্গে গিয়েছিলেন তাঁর স্বামী জয় মেহতাও।

মঙ্গলবার আমদাবাদে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে প্রথম কোয়ালিফায়ার ম্যাচ ছিল কেকেআরের। সেই ম্যাচ দেখতে গিয়েছিলেন শাহরুখ। আমদাবাদে এখন তাপপ্রবাহ চলছে। তার মধ্যেই কেকেআরের ম্যাচ দেখতে গিয়েছিলেন বলিউড বাদশা। সঙ্গে ছিলেন তাঁর মেয়ে সুহানা এবং ছেলে আব্রাম। ছিলেন ম্যানেজার পূজা দাদলানি। সুহানার বন্ধু অনন্যা পাণ্ডে, শানায়া কপূর, নব্য নন্দ এবং অগস্ত্য নন্দও গিয়েছিলেন খেলা দেখতে।

কেকেআর ম্যাচ জেতার পর মাঠে নেমেছিলেন শাহরুখ। দর্শকদের ধন্যবাদ জানিয়েছিলেন তিনি। শরীর খারাপ নিয়েও দলের পাশে ছিলেন শাহরুখ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 KKR Shah Rukh Khan Juhi Chawla
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE