Advertisement
১৪ মে ২০২৪
IPL 2024

রবিবার নাইটদের অনুশীলনে শাহরুখ, সৌরভের জন্য সোমবার কি আবার ভাগ হবে ইডেন?

কলকাতা নাইট রাইডার্সের ম্যাচ থাকলে ইডেনে শাহরুখ খানকে দেখা যায়। কিন্তু ম্যাচের আগের দিন? রবিবার ইডেনে এলেন শাহরুখ। খেললেন ক্রিকেটও। সোমবার যে সৌরভের বিরুদ্ধে খেলতে নামবে তাঁর দল।

Sourav Ganguly

সৌরভ গঙ্গোপাধ্যায়। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০২৪ ২৩:১০
Share: Save:

রবিবারের সন্ধ্যায় হঠাৎ ইডেনে শাহরুখ খান। কলকাতা নাইট রাইডার্সের অন্যতম মালিককে দেখা গেল অনুশীলনে। শাহরুখ ক্রিকেটও খেললেন ইডেনে। সোমবার কেকেআরের ম্যাচ দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে। সেই দলের ডিরেক্টর অফ ক্রিকেট হচ্ছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। সেই জন্যই কী ম্যাচের আগের দিন ইডেনে এলেন শাহরুখ?

যে মাঠে খেলে বড় হয়েছেন, সোমবার সেই মাঠেই বিপক্ষ দলের ডাগ আউটে থাকবেন সৌরভ। তাঁর থেকে ভাল ইডেনকে আর কে চেনে? বাংলার ক্রিকেট সংস্থার প্রধান ছিলেন তিনি। সৌরভের হাতেই বদলে গিয়েছিল ইডেন। সেই সৌরভ সোমবার ইডেনে থাকবেন, কিন্তু বসবেন দিল্লি ক্যাপিটালসের ডাগ আউটে। কলকাতা নাইট রাইডার্সের ঘরের মাঠ কি সোমবার ভাগ হয়ে যাবে? সৌরভের দিল্লির সমর্থকও কি থাকবে মাঠে?

সৌরভ এই প্রথম ইডেনের বিপক্ষে থাকবেন এমন নয়। আইপিএলে এর আগে অধিনায়ক হিসাবেও কলকাতার দলের বিপক্ষে খেলেছিলেন সৌরভ। সে বার তিনি ছিলেন পুণে ওয়ারিয়র্স দলে। এ বার সৌরভ দিল্লিতে। নাইট কোচ চন্দ্রকান্ত পণ্ডিত বলেন, “ইডেনের সমর্থন সৌরভের প্রাপ্য। দেশকে বহু বছর নেতৃত্ব দিয়েছে ও। প্রচুর সমর্থক সৌরভের। কিন্তু সেটা আমাদের ভাবার বিষয় নয়। আমাদের লক্ষ্য দিল্লিকে হারানো। আমরা সেই লক্ষ্য নিয়েই খেলতে নামব।”

Shah RUkh Khan

ইডেনে রবিবার ক্রিকেট খেললেন শাহরুখ খান। ছবি: পিটিআই।

আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক ছিলেন সৌরভ। সেই সময় দলের মালিক শাহরুখের সঙ্গে সুসম্পর্ক ছিল তাঁর। পরে সেই সম্পর্কে অবনতি ঘটে বলে শোনা যায়। সৌরভও নিজের শহর কলকাতার দল ছেড়ে চলে যান পুণেতে। এখন দিল্লির দায়িত্ব সৌরভের কাঁধে। যে শহরে জন্ম শাহরুখের। সোমবারের ইডেনে চোখ থাকবে এই দুই চরিত্রের দিকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE