Advertisement
১৮ জুন ২০২৪
IPL 2024 Winner

৭ বছরের স্বপ্নপূরণ! আইপিএল ট্রফিকে যত্নে আগলে রাখলেন রিঙ্কু

সানরাইজার্স হায়দরাবাদকে হারিয়ে আইপিএল জিতেছে কলকাতা নাইট রাইডার্স। স্বপ্নপূরণ হয়েছে রিঙ্কু সিংহের। ট্রফিকে আগলে ধরেছেন তিনি।

cricket

আইপিএল ট্রফি জড়িয়ে রিঙ্কু সিংহ। ছবি: ফেসবুক।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ মে ২০২৪ ১৪:৫৩
Share: Save:

সাত বছর ধরে কলকাতা নাইট রাইডার্সে খেলছেন রিঙ্কু সিংহ। এত দিনে স্বপ্নপূরণ হয়েছে তাঁর। রবিবার চেন্নাইয়ের মাঠে সানরাইজার্স হায়দরাবাদকে হারিয়ে ট্রফি জিতেছে কেকেআর। চ্যাম্পিয়ন হওয়ার পরে আইপিএল ট্রফিকে সন্তানের মতো আগলে ধরেছেন তিনি।

ট্রফি জেতার পরে প্রথম দলের সঙ্গে উল্লাস করছিলেন রিঙ্কু। একটা সময়ের পরে নিজের হাতে ট্রফি পান তিনি। তখন তাঁর আনন্দ দেখে কে? দু’হাত ধরে ট্রফিকে সন্তানের মতো আগলে ধরেন তিনি। চোখ বন্ধ করে এই মুহূর্তকে উপভোগ করেন কেকেআরের ব্যাটার। তার পরে সেই ছবি সমাজমাধ্যমে দেন । লেখেন, “কলকাতাই আমার কাছে গোটা বিশ্ব।”

রিঙ্কুর এই কথা থেকে স্পষ্ট, এই দলকে কতটা ভালবাসেন তিনি। গত বছর আইপিএলে তারকা হয়ে উঠেছিলেন রিঙ্কু। কিন্তু এ বার তেমন সুযোগ পাননি তিনি। টপ ও মিডল অর্ডার ভাল ব্যাট করায় শেষ দিকে কয়েকটি বল খেলার সুযোগ পেয়েছেন। তাতেও দুঃখ নেই রিঙ্কুর। চ্যাম্পিয়ন হতে পেরেছেন, সেটাই তাঁর কাছে সবচেয়ে বড় বিষয়। এই মুহূর্ত চেটেপুটে উপভোগ করতে চাইছেন তিনি।

কেকেআর হায়দরাবাদকে হারানোর পরে মাঠে দাঁড়িয়ে স্বপ্নপূরণের কথা জানান রিঙ্কু। তিনি বলেন, “আমার সাত বছরের স্বপ্ন পূর্ণ হল। শেষ পর্যন্ত আমি ট্রফিটা তুলব। গোটা দলকে নিয়ে গর্বিত। ঈশ্বর এটাই চেয়েছিল।” সেই ট্রফি তোলার পরে নিজেকে আর সামলে রাখতে পারেননি তিনি। সামনেই টি-টোয়েন্টি বিশ্বকাপ। ভারতের রিজ়ার্ভ দলে থাকায় আমেরিকা উড়ে যেতে হবে রিঙ্কুকে। তার আগে কেকেআরের হয়ে আইপিএল চ্যাম্পিয়ন হওয়ার মুহূর্ত উপভোগ করছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rinku Singh KKR IPL 2024
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE