Advertisement
৩০ এপ্রিল ২০২৪
IPL 2024

পন্থকে দেখেই জড়িয়ে ধরলেন শাহরুখ, দিল্লির অধিনায়কের সঙ্গে কী কথা হল কেকেআরের মালিকের?

বুধবার দিল্লি-কলকাতা ম্যাচের পর তৈরি হল আবেগপ্রবণ দৃশ্য। মাঠে ঋষভ পন্থকে বসে থাকতে দেখে এগিয়ে গেলেন শাহরুখ খান। বুকে জড়িয়ে ধরলেন দিল্লি দলের অধিনায়ক তথা ভারতীয় দলের উইকেটকিপারকে। কী কথা হল তাঁদের?

cricket

শাহরুখ খানের সঙ্গে ঋষভ পন্থ। ছবি: আইপিএল

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২৪ ১২:২৪
Share: Save:

বুধবার দিল্লি-কলকাতা ম্যাচের পর তৈরি হল আবেগপ্রবণ দৃশ্য। মাঠে ঋষভ পন্থকে বসে থাকতে দেখে এগিয়ে গেলেন শাহরুখ খান। বুকে জড়িয়ে ধরলেন দিল্লি দলের অধিনায়ক তথা ভারতীয় দলের উইকেটকিপারকে। তাঁকে সান্ত্বনা দেওয়ার পাশাপাশি ক্রিকেটে প্রত্যাবর্তনের জন্য শুভেচ্ছাও জানিয়েছেন কেকেআরের মালিক। দু’জনের মধ্যে অনেক ক্ষণ কথা হয়।

২০২২ সালে গাড়ি দুর্ঘটনার পর গত বারের আইপিএলে খেলতে পারেননি পন্থ। এ বার তিনি শুরু থেকেই খেলছেন। যে ভাবে এত দ্রুত ক্রিকেটে ফিরেছেন, তা দেখে অনেকেই বিস্মিত। শাহরুখও ব্যতিক্রম নন। ম্যাচ চলাকালীন তিনি ছিলেন দর্শকাসনে। ম্যাচ শেষ হতেই বলিউড তারকা মাঠে নেমে আসেন। প্রথমে নিজের দলের ক্রিকেটারদের সঙ্গে হাত মেলান। তার পরেই চোখে পড়ে পন্থকে।

মাঠে বসে পন্থ তখন রিঙ্কু সিংহের সঙ্গে গল্প করছিলেন। শাহরুখকে এগিয়ে আসতে দেখেই উঠে দাঁড়ান। কেকেআর মালিক সঙ্গে সঙ্গে জড়িয়ে ধরেন পন্থকে। তার সঙ্গে বেশ কিছু ক্ষণ কথা হয়। পরে সেই আলোচনায় যোগ দেন কেকেআরের অধিনায়ক শ্রেয়স আয়ার। প্রায় ১৫ মিনিট মাঠে ছিলেন শাহরুখ। দু’দলের ক্রিকেটারদের সঙ্গেই অনেক ক্ষণ আলোচনা করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 Shah Rukh Khan Rishabh Pant KKR
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE