Advertisement
৩০ এপ্রিল ২০২৪
IPL 2024

উড়ন্ত মায়াঙ্ক! কোহলিদের বিরুদ্ধে তিন উইকেট নিয়ে মাকে জানালেন ওড়ার কথা

মায়াঙ্ক নিয়মিত ১৫০ কিলোমিটার প্রতি ঘণ্টা গতিতে বল করছেন। নিজেও এই গতিতে বল করে সন্তুষ্ট তিনি। মায়ের উদ্দেশে একটি পোস্ট করেছেন তিনি। নিজের তৃপ্তির কথা বুঝিয়ে দিয়েছেন।

Mayank Agarwal

মায়াঙ্ক যাদব। ছবি: পিটিআই।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২৪ ১৭:২৭
Share: Save:

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিরুদ্ধে তিন উইকেট তুলে নিয়েছেন মায়াঙ্ক যাদব। তরুণ পেসারের গতি নজর কেড়েছে। তিনি নিয়মিত ১৫০ কিলোমিটার প্রতি ঘণ্টা গতিতে বল করছেন। নিজেও এই গতিতে বল করে সন্তুষ্ট মায়াঙ্ক। মায়ের উদ্দেশে একটি পোস্ট করেছেন তিনি। নিজের তৃপ্তির কথা বুঝিয়ে দিয়েছেন।

বেঙ্গালুরুর বিরুদ্ধে মায়াঙ্ক তুলে নেন রজত পাটীদার, গ্লেন ম্যাক্সওয়েল এবং ক্যামেরন গ্রিনের উইকেট। ২৮ রানে ম্যাচ জিতে নেয় লখনউ সুপার জায়ান্টসের মায়াঙ্ক। জয়ের পর তিনি নিজের একটি ছবি পোস্ট করেন। সেখানে দেখা যাচ্ছে উইকেট নিয়ে লাফাচ্ছেন মায়াঙ্ক। সেই ছবির সঙ্গে তিনি লিখেছেন, “দেখো মা আমি উড়তে পারি।” ম্যাচ জয় এবং ভাল বল করার যে তৃপ্তি তা স্পষ্ট মায়াঙ্কের পোস্টে।

২১ বছরের মায়াঙ্ক ৪ ওভারে ১৪ রান দিয়ে তিন উইকেট নেন। ম্যাচের সেরাও হয়েছেন তিনি। আগের ম্যাচেও সেরা হয়েছিলেন মায়াঙ্ক। এর আগে কোনও বোলার আইপিএলে পর পর দু’টি ম্যাচে সেরার পুরস্কার পাননি। বেঙ্গালুরুর বিরুদ্ধে মায়াঙ্কের করা দ্রুততম বলটি ছিল ১৫৬.৭ কিলোমিটার প্রতি ঘণ্টার। পঞ্জাব কিংসের বিরুদ্ধে আইপিএলে অভিষেক হয়েছিল তাঁর। সেই ম্যাচে ১৫৫.৮ কিলোমিটার প্রতি ঘণ্টায় বল করেছিলেন তিনি। গতির সঙ্গে লাইন এবং লেংথের উপর নিয়ন্ত্রণ রয়েছে মায়াঙ্কের। সেই কারণেই আরও ভয়ঙ্কর দেখাচ্ছে তাঁকে।

ম্যাচে লখনউ প্রথমে ব্যাট করে ১৮১ রান করে। কুইন্টন ডি’কক করেন ৮১ রান। নিকোলাস পুরান করেন ৪০ রান। তাঁদের দাপটে বড় রান তোলে লখনউ। বেঙ্গালুরু সেই রান তাড়া করতে নেমে শেষ হয়ে যায় ১৫৩ রানে। মায়াঙ্ক নেন তিন উইকেট। দু’টি উইকেট নেন নবীন উল হক। একটি করে উইকেট নেন মণিমরণ সিদ্ধার্থ, যশ ঠাকুর এবং মার্কাস স্টোইনিস।

IPL Points Table

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 RCB Lucknow Super Giants Mayank Yadav
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE