Advertisement
৩০ এপ্রিল ২০২৪
IPL 2024

হারের হ্যাটট্রিকের পরেও ফাইনাল খেলতে পারবে মুম্বই, মনে করেন রোহিত, হার্দিকের সতীর্থ

চলতি আইপিএলে নিজেদের প্রথম তিনটি ম্যাচে হেরেছে মুম্বই ইন্ডিয়ান্স। তার পরেও প্রতিযোগিতার ফাইনাল খেলতে পারবেন তাঁরা, মনে করেন মুম্বইয়ের ক্রিকেটার।

cricket

রোহিত শর্মা (বাঁ দিকে) ও হার্দিক পাণ্ড্য। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২৪ ১৬:২০
Share: Save:

আশাবাদী নমন ধীর। তিনি আশাবাদী যে মুম্বই ইন্ডিয়ান্স এ বারের আইপিএলের ফাইনাল খেলতে পারবে। চলতি আইপিএলে নিজেদের প্রথম তিনটি ম্যাচে হেরেছে মুম্বই ইন্ডিয়ান্স। তার পরেও আশা ছাড়ছেন না রোহিত শর্মা, হার্দিক পাণ্ড্যদের সতীর্থ।

২০১৪, ২০১৫ও ২০১৮ সালে খারাপ শুরু করার পরেও ফিরেছিল মুম্বই। সেই উদাহরণ দিয়েছেন নমন। দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ম্যাচের আগে সাংবাদিক বৈঠকে তিনি বলেন, “দলের পরিবেশ এখনও খুব ভাল। সবার সঙ্গে সবার সম্পর্ক খুব ভাল। এমন নয় যে আমরা সব ম্যাচ হেরে গিয়েছি। এখনও অনেক ম্যাচ বাকি। আশা করছি এ বারও আমরা ফাইনাল খেলব।”

সূর্যকুমার যাদব প্রথম তিন ম্যাচে না খেলায় নমনকে সুযোগ দিয়েছিল মুম্বই। ভাল খেলেছেন তিনি। দলের বাকিদের ধন্যবাদ দিয়েছেন নমন। তিনি বলেন, “আমি এই দলে খেলতে পেরে খুব খুশি। আমাকে রোহিত ভাই, হার্দিক ভাই অনেক সাহায্য করে। ওরা বলেছে, নিজের উপর বিশ্বাস রাখতে। নিজের স্বাভাবিক খেলাটা খেলতে। সেটাই করেছি। আশা করছি পরের ম্যাচেও করতে পারব।”

চতুর্থ ম্যাচে দিল্লির বিরুদ্ধে প্রথম একাদশে বদল করেছে মুম্বই। সূর্য দলে ফেরায় বাদ পড়তে হয়েছে নমনকে। যদিও প্রত্যাবর্তনে শুরুটা ভাল হয়নি সূর্যের। দুই বল খেলে শূন্য রানে আউট হয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE