Advertisement
৩০ এপ্রিল ২০২৪
IPL 2024

পাঁচ ম্যাচে চার হার, কোথায় সমস্যা হচ্ছে বেঙ্গালুরুর, জানালেন কোহলিদের প্রধান কোচ

আইপিএলের নিজেদের প্রথম পাঁচ ম্যাচের মধ্যে চারটিতে হেরেছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। কোথায় সমস্যা হচ্ছে দলের? জানালেন প্রধান কোচ অ্যান্ডি ফ্লাওয়ার।

cricket

দল হারলেও ভাল ফর্মে রয়েছেন বিরাট কোহলি। ছবি: আইপিএল।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২৪ ১৫:৪৬
Share: Save:

বিরাট কোহলি ফর্মে রয়েছেন। পাঁচ ম্যাচে দু’টি অর্ধশতরান ও একটি শতরান করেছেন তিনি। কিন্তু তার পরেও আইপিএলের নিজেদের প্রথম পাঁচ ম্যাচের মধ্যে চারটিতে হেরেছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। কোথায় সমস্যা হচ্ছে দলের? জানালেন প্রধান কোচ অ্যান্ডি ফ্লাওয়ার।

রাজস্থান রয়্যালসের কাছে হারের পরে সাংবাদিক বৈঠকে ফ্লাওয়ার বলেন, “আমরা পাঁচ ম্যাচে একটা জিতেছি। কোনও দল এটা চায় না। আমাদের ব্যাটিংয়ে কিছু সমস্যা হচ্ছে। বিরাট খুব ভাল ফর্মে আছে। কিন্তু বাকিদের ফর্ম খারাপ। ওদের আত্মবিশ্বাস তলানিতে। তাই সমস্যা হচ্ছে।”

ফ্লাওয়ার জানিয়েছেন, সব রকম চেষ্টা করছেন তাঁরা। কিন্তু তার পরেও জিততে পারছেন না। কোহলিদের প্রধান কোচ বলেন, “আমরা সব রকম চেষ্টা করছি যাতে ক্রিকেটারেরা নিজেদের আত্মবিশ্বাস ফিরে পায়। কারণ, আইপিএল অনেক বড় প্রতিযোগিতা। এখানে ভাল করতে হলে ক্রিকেটারদের আত্মবিশ্বাস ফেরাটা খুব দরকার। আশা করছি পরের ম্যাচ থেকে ওরা ভাল ব্যাট করবে।”

প্রথম পাঁচটি ম্যাচে ৩১৬ রান করেছেন কোহলি। একটি শতরান ও দু’টি অর্ধশতরান এসেছে তাঁর ব্যাট থেকে। সর্বোচ্চ অপরাজিত ১১৩ রান। ১০৫.৩৩ গড় ও ১৪৬.২৯ স্ট্রাইক রেটে রান করেছেন তিনি। ১৯টি ম্যাচ পরে তাঁর মাথাতেই রয়েছে কমলা টুপি। কিন্তু তার পরেও দলকে হারতে হচ্ছে। এর থেকেই বোঝা যাচ্ছে, বাকি ক্রিকেটারেরা কতটা খারাপ খেলছেন। সমস্যা বুঝতে পারলেও এখনও সমাধান খুঁজে পাচ্ছেন না ফ্লাওয়ার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 RCB Virat Kohli Andy Flower
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE