Advertisement
২২ এপ্রিল ২০২৪
IPL 2024

নেতৃত্বে বদলের কারণেই কি হারের হ্যাটট্রিক মুম্বইয়ের? সাজঘরের অন্দরের ছবি ফাঁস দলের পেসারের

মুম্বই ইন্ডিয়ান্সে এ বার নেতৃত্বে বদল হয়েছে। রোহিত শর্মার হাত থেকে দায়িত্ব হার্দিক পাণ্ড্যের হাতে গিয়েছে। সেই কারণেই কি দলের অন্দরের ছবিটা ভাল নয়?

cricket

রোহিত শর্মা (বাঁ দিকে) ও হার্দিক পাণ্ড্য। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ এপ্রিল ২০২৪ ১৭:৫০
Share: Save:

হারের হ্যাটট্রিক হয়েছে মুম্বই ইন্ডিয়ান্সের। এ বারের আইপিএলের আগে নেতৃত্বে বদল হয়েছে দলের। রোহিত শর্মার হাত থেকে দায়িত্ব হার্দিক পাণ্ড্যের হাতে গিয়েছে। সেই কারণেই কি দলের অন্দরের ছবিটা ভাল নয়? আর সে জন্যই কি পর পর তিনটি ম্যাচে তাদের হারতে হয়েছে? এই বিষয়ে মুখ খুললেন দলের পেসার আকাশ মাধোয়াল।

রাজস্থান র়য়্যালসের বিরুদ্ধে একমাত্র নজর কেড়েছেন মাধোয়াল। ২০ রান দিয়ে ৩ উইকেট নিয়েছেন তিনি। ম্যাচ শেষে দলের ক্রিকেটারদের মানসিক অবস্থা নিয়ে বলতে গিয়ে মাধোয়াল বলেন, “দলের পরিবেশ খুবই ভাল। সবাই বলতে পারে দলে নতুন অধিনায়ক এসেছে, কিন্তু বিষয়টা তেমন নয়। প্রত্যেক অধিনায়কের ধরন আলাগা। আগে রোহিত ভাই নিজের মতো করে নেতৃত্ব দিত। এখন হার্দিক ভাই নিজের মতো করে দিচ্ছে।”

দুই অধিনায়কের অধীনেই খেলেছেন মাধোয়াল। তাঁর কোনও দিন সমস্যা হয়নি বলেই জানিয়েছেন তিনি। মাধোয়াল বলেন, “দু’জনের অধীনে খেলতেই আমার ভাল লাগে। অনুশীলনের সময় আমি হার্দিক ভাই ও রোহিত ভাই দু’জনের সঙ্গেই কথা বলি। অনেক সময় (যশপ্রীত) বুমরা ভাইয়ের সঙ্গেও কথা বলি। দলের ভিতরে কোনও সমস্যা নেই। আশা করছি সামনের ম্যাচ থেকে আমরা ভাল ফল করব।”

দলের অভ্যন্তরের পরিস্থিতি যত ভালই হোক না কেন, বাইরের পরিস্থিতি তা নয়। দর্শকেরা দু’ভাগে ভাগ হয়ে গিয়েছেন। এক ভাগ রোহিতকে সমর্থন করছেন। এক ভাগ হার্দিককে। বাইরের কোনও খবরে তাঁদের কোনও সমস্যা হচ্ছে না বলেই জানিয়েছেন মাধোয়াল। তিনি বলেন, “বাইরের বিষয় আমরা ভাবছি না। রোহিত ভাই আগে আমাদের অধিনায়ক ছিল। এখন হার্দিক ভাই অধিনায়ক। ও যে ভাবে চাইবে সেই ভাবেই আমরা খেলব।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE