Advertisement
০২ মার্চ ২০২৪
IPL 2023

কেকেআর ম্যাচের আগে বেঙ্গালুরু শিবিরে কি অশান্তির আঁচ! কী নিয়ে লড়াই কোহলি-সিরাজের?

ইডেনে কেকেআরকে হারাতে পারেনি আরসিবি। বুধবার ঘরের মাঠে বদলা নেওয়ার সুযোগ হাতছাড়া করতে চান না কোহলিরা। সেই ম্যাচের আগে অন্য লড়াই উত্তাপ ছড়াল বেঙ্গালুরুর অনুশীলনে।

picture of virat kohli

কলকাতার বিরুদ্ধে নামার আগে অনুশীলনে সিরাজের সঙ্গে লড়াই কোহলির। ছবি: আইপিএল।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২৩ ১৮:৫২
Share: Save:

প্রথম সাক্ষাতে ইডেনে হারতে হয়েছে কলকাতা নাইট রাইডার্সের কাছে। দ্বিতীয় সাক্ষাতে ঘরের মাঠে সেই হারের বদলা নিতে মরিয়া রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। বিরাট কোহলিরা কতটা তেতে রয়েছেন, তা বোঝা গেল অনুশীলনেই।

অনুশীলন না প্রতিযোগিতামূলক ম্যাচের হাড্ডাহাড্ডি লড়াই, তা দেখে বোঝার উপায় নেই। আরসিবির নেটে কোহলির সঙ্গে মহম্মদ সিরাজের দ্বৈরথ দেখে মনে হতেই পারে, কোনও প্রতিযোগিতামূলক ম্যাচের হাড্ডাহাড্ডি লড়াই। নেটেই জমে উঠল তাঁদের ব্যাট-বলের লড়াই। অনুশীলন হলেও, কেউ কাউকে ছাড়ার পাত্র নন। আগ্রাসী মেজাজে দেখা গেল দুই সতীর্থকে।

সিরাজের পর পর দু’টি বলে পরাস্ত হন কোহলি। কোহলি খেলতে পারছেন না দেখে, নেটে নতুন উদ্যমে বল করতে শুরু করেন সিরাজ। ভারতের প্রাক্তন অধিনায়কও ছাড়ার পাত্র নন। পাল্টা আক্রমণের পথে গেলেন কোহলিও। পর পর দু’বলে পরাস্ত হওয়ার পর নতুন করে গার্ড নেন কোহলি। তার পর আর সিরাজকে রেয়াত করলেন না। একের পর এক বল পাঠালেন বাউন্ডারিতে। কোহলি-সিরাজের ব্যাট-বলের লড়াইয়ের ভিডিয়ো সমাজমাধ্যমে ক্রিকেটপ্রেমীদের সঙ্গে ভাগ করে নিয়েছে আরসিবি।

বেশ কিছু ক্ষণ লড়াই চলে দু’জনের। অনুশীলন শেষে সিরিজ নেমে নিয়েছেন কোহলির শ্রেষ্ঠত্ব। তিনি বলেছেন, ‘‘বিশ্বের অন্যতম সেরা ব্যাটারকে বল করা সব সময়ই কঠিন।’’ ঘরের মাঠে কলকাতার মুখোমুখি হওয়ার আগে তাঁদের লড়াই উপভোগ করেছেন আরসিবির অন্য ক্রিকেটাররাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE