Advertisement
২১ মে ২০২৪
IPL 2024

ম্যাচ, অনুশীলনের ফাঁকে বাচ্চাও সামলাতে হচ্ছে পন্থকে! দিল্লি অধিনায়কের ভিডিয়ো ভাইরাল

গাড়ি দুর্ঘটনার পর এ বারের আইপিএলে প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরেছেন পন্থ। এখনও পর্যন্ত সাতটি ম্যাচ খেলে ২১০ রান করেছেন দিল্লি অধিনায়ক। উইকেটরক্ষক হিসাবেও নজর কাড়ছেন।

picture of Rishabh Pant

ঋষভ পন্থ। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০২৪ ২০:৪১
Share: Save:

সৌরভ গঙ্গোপাধ্যায়ের দিল্লি ক্যাপিটালস শিবিরে কেমন আছেন ঋষভ পন্থ? প্রশ্ন উঠতে পারে ভাইরাল হওয়া একটি ভিডিয়ো ঘিরে। নেতৃত্বের দায়িত্ব রয়েছে ঘাড়ে। সঙ্গে অনুশীলন এবং ম্যাচ খেলার চাপ। এতেই নিস্তার নেই পন্থের। তাঁকে আরও কিছু দায়িত্ব সামলাতে হচ্ছে।

২০১৮ সালে অস্ট্রেলিয়ার তৎকালীন অধিনায়ক টিম পেন কটাক্ষ করেছিলেন পন্থকে। মহেন্দ্র সিংহ ধোনির মেয়ের সঙ্গে পন্থের খেলার একটি ছবিকে হাতিয়ার করেছিলেন পেন। সে সময় ফর্মে না থাকা পন্থকে কটাক্ষ করে পেন বলেছিলেন, ‘‘ধোনি ফিরে এলে তুমি তো আর দলে সুযোগ পাবে না। তখন তুমি বরং আমার বাচ্চাদের দেখাশোনা কোরো। তাতে ছুটিটা ভাল কাটবে তোমার।’’ পেনের সেই কটাক্ষ নিয়ে বেশ হইচই হয়েছিল ক্রিকেট মহলে। দিল্লি অধিনায়ক পন্থকে সেই অস্ট্রেলীয়দের বাচ্চাদেরই সামলাতে হচ্ছে আইপিএলের মাঝে।

দিল্লি ক্যাপিটালস কর্তৃপক্ষ একটি ভিডিয়ো সমাজমাধ্যমে ক্রিকেটপ্রেমীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন। তাতে দেখা যাচ্ছে, কোচ রিকি পন্টিংয়ের ছেলে, ডেভিড ওয়ার্নারের দুই মেয়ে এবং দলে অন্য বিদেশি ক্রিকেটারদের সন্তানদের সঙ্গে গল্প করছেন পন্থ। সেই ভিডিয়োর সঙ্গে আইপিএল ফ্র্যাঞ্চাইজ়ি লিখেছে, ‘‘আমরা পন্থকে পেয়েছি। ঋষভ পন্থ। বাকিটা কমেন্ট বিভাগে দেখুন।’’ পন্থের এই ভিডিয়ো ভাইরাল হতে সময় লাগেনি। অনেকে পেনের সেই ‘বেবিসিটার’ মন্তব্য তুলে রসিকতা করেছেন। তখন না হলেও আইপিএলের মাঝে পন্থ কি তা হলে সত্যিই দলের সঙ্গে থাকা বাচ্চাদের সামলাচ্ছেন!

২০২২ সালের ৩০ ডিসেম্বর গাড়ি দুর্ঘটনা পর এ বারের আইপিএলে প্রথম প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরেছেন পন্থ। এখনও পর্যন্ত সাতটি ম্যাচ খেলে ২১০ রান করেছেন দিল্লি অধিনায়ক। উইকেটরক্ষক হিসাবেও নজর কাড়ছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 Delhi Capitals Rishabh Pant Babysitter
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE