Advertisement
১৮ মে ২০২৪
IPL 2023

কেকেআরকে হারিয়ে প্রথম জয়ের পরে আরও এক ভাল খবর পেল সৌরভের দিল্লি!

কলকাতা নাইট রাইডার্সকে হারিয়ে এ বারের আইপিএলে প্রথম জয় পেয়েছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের দিল্লি ক্যাপিটালস। তার পরেই আরও এক সুখবর পেলেন দিল্লির ক্রিকেটাররা।

Picture of Ricky Ponting

দিল্লি ক্যাপিটালসের প্রধান কোচ রিকি পন্টিং (বাঁ দিকে) ও ডিরেক্টর অব ক্রিকেট সৌরভ গঙ্গোপাধ্যায়। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২৩ ১০:০৮
Share: Save:

কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে খেলতে নামার আগে ব্যাট-সহ ক্রিকেটের বেশ কিছু সরঞ্জাম চুরি হয়েছিল দিল্লি ক্যাপিটালসের ক্রিকেটারদের। কলকাতাকে হারিয়ে এ বারের আইপিএলে প্রথম জয় পাওয়ার পরে আরও এক সুখবর পেল দিল্লি। সৌরভ গঙ্গোপাধ্যায়দের দলের ক্রিকেটারদের চুরি যাওয়া সরঞ্জামের বেশির ভাগটাই ফেরত পাওয়া গিয়েছে। যদিও এখনও কিছু সরঞ্জাম পাওয়া যায়নি।

চুরি যাওয়া সরঞ্জাম ফেরত পাওয়ার কথা জানিয়েছেন দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক ডেভিড ওয়ার্নার। তিনি নিজের সমাজমাধ্যমের পাতায় বেশি কিছু ব্যাট, প্যাড ও গ্লাভসের ছবি দিয়ে লিখেছেন, ‘‘ওরা অপরাধীদের খুঁজে পেয়েছে। এখনও কিছু পাওয়া যায়নি। কিন্তু তার পরেও ধন্যবাদ।’’

শনিবার আরসিবির বিরুদ্ধে বেঙ্গালুরুতে খেলেছিল দিল্লি। রবিবার তারা ফিরে আসে রাজধানীতে। বিমানবন্দরে নামার পরে ক্রিকেটাররা নিজেদের কিট পাওয়ার পরেই বুঝতে পারেন চুরি হয়েছে। মোট ১৬টি ব্যাট চুরি যায়। তার মধ্যে তিনটি অধিনায়ক ওয়ার্নারের, দু’টি মিচেল মার্শের, তিনটি ফিল সল্টের এবং পাঁচটি যশ ধুলের। আরও অনেক ক্রিকেটারের জুতো, গ্লাভস এবং অন্যান্য ক্রিকেটীয় সরঞ্জাম খোয়া যায়।

দিল্লি দলের এক সূত্র বলেন, “প্রত্যেকেই নিজেদের কিট ব্যাগ পাওয়ার পর বুঝতে পারে চুরি হয়েছে। ওরা আরও অবাক হয়ে যায় এটা জানতে পেরে যে প্রায় সবারই কিছু না কিছু খোয়া গিয়েছে। সঙ্গে সঙ্গে লজিস্টিক্স বিভাগ, পুলিশ এবং বিমানবন্দরের সঙ্গে যোগাযোগ করা হয়।”

সাধারণত দিল্লির ক্রিকেটারদের কিট ব্যাগ এবং অন্যান্য জিনিস নিয়ে যাওয়া এবং ফিরিয়ে আনার দায়িত্বে থাকে একটি সংস্থা। অন্য শহরে ম্যাচ খেলতে যাওয়ার আগে ক্রিকেটাররা রুমের বাইরে কিট ব্যাগ রেখে দেন। সেই শহরে পৌঁছে আবার রুমের সামনে নিজেদের কিট ব্যাগ পেয়ে যান। এ ক্ষেত্রেও সেটাই হয়েছিল। কিন্তু তার মাঝেই ক্রিকেটীয় সরঞ্জাম চুরি গিয়েছিল। অবশেষে তার মধ্যে কিছু ফেরত পাওয়া গেল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 Delhi Capitals Sourav Ganguly
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE