Advertisement
১৮ এপ্রিল ২০২৪
IPL 2023

চহালের কি ঘর ভাঙল! সাজঘরে হাঁটু মুড়ে কাকে প্রেম নিবেদন করলেন রাজস্থানের বোলার?

যুজবেন্দ্র চহালের সঙ্গে সম্পর্ক কি ভাল নেই ধনশ্রী বর্মার। নইলে অন্য কাকে প্রেম নিবেদন করলেন লেগ স্পিনার? তা-ও আবার আইপিএলের মাঝে।

Picture of Yuzvendra Chahal and Dhanashree Verma

স্ত্রী ধনশ্রী বর্মার সঙ্গে ভারতীয় ক্রিকেটার যুজবেন্দ্র চহাল। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২৩ ২১:৫৩
Share: Save:

ঘর কি তবে ভাঙল যুজবেন্দ্র চহালের! কোথায় গেলেন চহাল-পত্নী ধনশ্রী বর্মা। তার বদলে এ কাকে প্রেম নিবেদন করলেন চহাল? তা-ও আবার রাজস্থান রয়্যালসের সাজঘরে।

খেলার পাশাপাশি সতীর্থদের সঙ্গে খুনসুটি চহালের ক্ষেত্রে নতুন কিছু নয়। ভারতীয় দলে খেলার সময় রোহিত শর্মা বা কুলদীপ যাদবের সঙ্গে মাঝেমধ্যেই মজা করতে দেখা গিয়েছে তাঁকে। সেই একই কাজ তিনি করছেন আইপিএলেও। এ বার তাঁর লক্ষ্য জস বাটলার।

রাজস্থানের হয়ে খেলার সুবাদে বাটলারের সঙ্গে বন্ধুত্বের সম্পর্ক গড়ে উঠেছে চহালের। সাজঘরে সেই বাটলারকেই মজা করে প্রেম নিবেদন করলেন চহাল। তাঁদের সেই ভিডিয়ো প্রকাশ করেছে রাজস্থান। সেখানে দেখা যাচ্ছে, বাটলারের সামনে হাঁটু মুড়ে বসে চহাল বলেন, ‘‘জস ভাই, তোমাকে ভালবাসি। গত বছর যখন তোমার সঙ্গে দেখা হয়েছিল তখন থেকেই তোমার জন্য আমার মনকেমন করে। রোজ রাতে তোমাকে স্বপ্নে দেখি। তুমি কি আমার সঙ্গে ডেটে যাবে?’’ চহালের এই কথা শুনে হাসতে থাকেন বাটলার। সাজঘরে উপস্থিত বাকি সতীর্থেরাও হেসে ফেলেন।

এর আগেও বাটলারের সঙ্গে মজা করতে দেখা গিয়েছে চহালকে। এমনকি ধনশ্রীর সঙ্গে নাচতেও দেখা গিয়েছে রাজস্থানের দুই ক্রিকেটারকে। সতীর্থের সঙ্গে মজা এখনও চালিয়ে যাচ্ছেন রাজস্থানের এই লেগ স্পিনার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE