Advertisement
২৬ এপ্রিল ২০২৪
MS Dhoni

কেন ছুটে গিয়েছিলেন ধোনির সই নিতে? কলকাতা-চেন্নাই ম্যাচের পর জানালেন গাওস্কর

চেন্নাই-কলকাতা ম্যাচের পর মহেন্দ্র সিংহ ধোনির নেতৃত্বে গোটা দল মাঠ প্রদক্ষিণ করার সময় ছুটে গিয়ে ধোনির সই নেন সুনীল গাওস্কর। সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে। সই নেওয়ার কারণ জানালেন গাওস্কর।

dhoni and sunny

ধোনির থেকে গাওস্করের সই নেওয়ার সেই মুহূর্ত। — ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১৫ মে ২০২৩ ২১:১৩
Share: Save:

রবিবারই ঘরের মাঠে চেন্নাই সুপার কিংসের হয়ে এ বারের আইপিএলে শেষ ম্যাচ খেলেছেন তিনি। ম্যাচের পর দেখা যায় অভিনব দৃশ্য। মহেন্দ্র সিংহ ধোনির নেতৃত্বে গোটা দল মাঠ প্রদক্ষিণ করার সময় ছুটে গিয়ে ধোনির সই নেন সুনীল গাওস্কর। সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে। দুই প্রজন্মের ক্রিকেটারের এই ভালবাসা চোখ এড়ায়নি কারওরই। ম্যাচের পর সই নেওয়ার কারণ জানিয়েছেন গাওস্কর।

ধোনি মাঠ প্রদক্ষিণ করার সময় গাওস্কর আর এক বিশ্লেষক কেভিন পিটারসেনের সঙ্গে কথা বলছিলেন। ধোনি সেই দিকেই আসছিলেন। গাওস্কর ভিড়ের মাঝে ছুটে গিয়ে ধোনির সই নিয়ে নেন।

পরে গাওস্কর বলেন, “ধোনিকে কে ভালবাসে না? ভারতীয় ক্রিকেটে এত বছর ধরে যা করেছে তা অসাধারণ। সবার কাছে ও যে ভাবে আদর্শ ক্রিকেটার হয়ে উঠেছে, এটাই আমার কাছে বেশি গুরুত্বপূর্ণ। ভারতের অনেক তরুণ ক্রিকেটার রয়েছে যারা ওকে দেখে ক্রিকেট খেলে। নিজেকে দারুণ ভাবে সামলে রেখেছে।”

তার পরেই গাওস্কর বলেন, “ওরা চিপকে প্রদক্ষিণ করবে জেনেই আমি এক জনের থেকে একটা পেন চেয়ে নিয়েছিলাম। সেটা আমার সঙ্গেই ছিল। ধোনিকে সামনে পেতেই সই নিয়ে নিই। সবাই এটা দেখতে পেল বলে ধন্যবাদ।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

MS Dhoni Sunil Gavaskar IPL 2023
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE