Advertisement
০৫ মে ২০২৪
IPL 2023

নেপথ্যে বাংলাদেশ! চার ম্যাচ হেরে জয়ে ফেরা কেকেআর কি আদৌ শনিবার ইডেনে নামতে পারবে?

৪ ম্যাচে হারের পরে জয়ের মুখ দেখেছে কলকাতা নাইট রাইডার্স। শনিবার ঘরের মাঠে প্রতিপক্ষ গুজরাত টাইটান্স। কিন্তু শনিবার কি ইডেনে খেলতে নামতে পারবে কেকেআর?

Picture of Eden Gardens

ঘরের মাঠে শনিবার গুজরাত টাইটান্সের বিরুদ্ধে খেলার কথা কলকাতা নাইট রাইডার্সের। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০২৩ ১৭:৩৯
Share: Save:

পর পর ৪ ম্যাচ হারার পরে গত ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে জয়ে ফিরেছে কলকাতা নাইট রাইডার্স। শনিবার ঘরের মাঠে গুজরাত টাইটান্সের বিরুদ্ধে নামার কথা কেকেআরের। কিন্তু শনিবার কি মাঠে নামতে পারবে কলকাতা? আবহাওয়ার জোড়া ফলা চোখ রাঙাচ্ছে।

রাজ্য জুড়ে ঝড়বৃষ্টির পূর্বাভাস দিয়েছে আলিপুর আবহাওয়া দফতর। বৃহস্পতিবার বিকালেই কলকাতায় সন্ধ্যা নেমেছে। প্রবল বৃষ্টি। সঙ্গে বজ্রপাত ও ঝোড়ো হাওয়া। এক ধাক্কায় তাপমাত্রা খানিকটা কমেছে। ১ মে, সোমবার পর্যন্ত এই বৃষ্টি চলতে পারে বলে পূর্বাভাস দিয়েছে হাওয়া অফিস।

আবহাওয়া দফতর জানিয়েছে, পূর্ব বাংলাদেশের উপর ঘূর্ণাবর্ত এবং মহারাষ্ট্র থেকে তামিলনাড়ু পর্যন্ত থাকা নিম্নচাপ অক্ষরেখার প্রভাবে রাজ্যে বৃষ্টি হতে পারে। বৃহস্পতিবার দক্ষিণের প্রায় সব জেলাতেই বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি হতে পারে। তবে সব জায়গায় বৃষ্টি হবে না বলেই মনে করছে হাওয়া অফিস। বিক্ষিপ্ত ভাবে হতে পারে বৃষ্টি। সঙ্গে ৪০ থেকে ৫০ কিলোমিটার বেগে ঝোড়ো হাওয়া বইতে পারে।

শুক্রবার কলকাতা, হাওড়া, হুগলি, বাঁকুড়া, বীরভূম, দুই মেদিনীপুর, নদিয়া, মুর্শিদাবাদে বৃষ্টির কোনও সম্ভাবনা নেই। তবে দক্ষিণের বাকি জেলাতে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি হতে পারে। সঙ্গে ৩০ থেকে ৪০ কিলোমিটার বেগে ঝোড়ো হাওয়া বইতে পারে। আগামী শনি, রবি, সোমবার দক্ষিণবঙ্গের সব জেলাতেই বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি হতে পারে বলে জানিয়েছে হাওয়া অফিস। সঙ্গে ঘণ্টায় ৩০ থেকে ৪০ কিলোমিটার বেগে ঝোড়ো হাওয়া বইতে পারে। শনিবারই দুপুর ৩.৩০ মিনিট থেকে ইডেনে খেলা হওয়ার কথা। তাই বৃষ্টির প্রভাব পড়তে পারে খেলায়। কলকাতা-গুজরাত খেলায় বিঘ্ন ঘটাতে পারে আবহাওয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 KKR Eden Gardens
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE