Advertisement
২৭ এপ্রিল ২০২৪
MS Dhoni

কোচের কথা শুনতেই চাননি ধোনি! আইপিএল ফাইনালের আগে ফাঁস করলেন সতীর্থ

২০২৩-এর আইপিএল ফাইনালের আগে সেই চাহারই ধোনির সম্পর্কে একটি অজানা কথা প্রকাশ্যে আনলেন। জানালেন, কী ভাবে এক বার কোচ স্টিফেন ফ্লেমিংয়ের সিদ্ধান্ত মানতে চাননি তিনি।

MS Dhoni

ইউটিউবের একটি শোয়ে কথা বলেছেন চাহার। জানিয়েছেন, ২০১৮ মরসুমে ফ্লেমিং চাননি তিনি শুরু থেকে খেলুন। — ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২৮ মে ২০২৩ ১৮:০১
Share: Save:

বছরের পর বছর ধরে আইপিএলের সাহায্যে অনেক ক্রিকেটারই তৈরি করেছেন মহেন্দ্র সিংহ ধোনি। তার মধ্যেই একজন দীপক চাহার। চেন্নাইয়ের হয়ে ভাল খেলে তিনি ভারতীয় দলের জার্সিও পরে নিয়েছেন। ২০২৩-এর আইপিএল ফাইনালের আগে সেই চাহারই ধোনির সম্পর্কে একটি অজানা কথা প্রকাশ্যে আনলেন। জানালেন, কী ভাবে এক বার কোচ স্টিফেন ফ্লেমিংয়ের সিদ্ধান্ত মানতে চাননি তিনি।

ইউটিউবের একটি শোয়ে কথা বলেছেন চাহার। জানিয়েছে, ২০১৮ মরসুমে ফ্লেমিং চাননি তিনি শুরু থেকে খেলুন। কিন্তু ধোনির জেদের কাছে হার মানেন তিনি। চাহার বলেছেন, “ফ্লেমিং আমাকে দলে নিয়েছিলেন বোলিং নয়, মূলত ব্যাটিংয়ের কারণে। একটি অনুশীলন ম্যাচে আমি পাঁচটা ছয় মেরেছিলাম। দুর্ভাগ্যবশত, হঠাৎই হ্যামস্ট্রিংয়ে চোট পাই এবং ২০১৬-র বেশির ভাগ মাঠের বাইরে কাটাতে হয়।”

চাহারের সংযোজন, “পরের বছর দলের কম্বিনেশন একদম ঠিকঠাক। তাই মাত্র কয়েকটা ম্যাচে খেলতে পেরেছিলাম। ২০১৮-য় চেন্নাই আমাকে নিলামে কিনেছিল। ফ্লেমিং শুরুতে আমাকে খেলাতে চায়নি।। কিন্তু মাহি ভাই রাজি হয়নি। কোচকে বলেছিল, ‘চাহার মরসুমের ১৪টা ম্যাচেই খেলবে’।”

চেন্নাইয়ের বোলার এটাও জানিয়েছেন, প্রথম ম্যাচের আগে যখন ক্রিকেটারদের তালিকা তৈরি করা হয়েছিল, সেখানে তাঁর নাম সবার উপরে ছিল। চাহার বলেছেন, “আমাদের দলের সিইও এসে বলেছিলেন, যখনই দল তৈরি হত, আমার নাম নাকি সবার আগে লেখা থাকত।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

MS Dhoni CSK Deepak Chahar Stephen Flemming
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE