Advertisement
১৯ মে ২০২৪
IPL 2023

এই বছর আইপিএলে খেলতে পারেন ‘তেন্ডুলকর’! ইঙ্গিত রোহিতদের দলের কোচের

দু’বছর ধরে মুম্বই ইন্ডিয়ান্সে থাকলেও এখনও পর্যন্ত অভিষেক হয়নি সচিন তেন্ডুলকরের পুত্র অর্জুন তেন্ডুলকরের। এ বার কি রোহিত শর্মাদের প্রথম একাদশে সুযোগ পাবেন তিনি?

Picture of Rohit Sharma

আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা। প্রতিযোগিতার সব থেকে সফল অধিনায়ক তিনি। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৯ মার্চ ২০২৩ ১৫:২৯
Share: Save:

গত দু’বছর দলে ছিলেন তিনি। কিন্তু আইপিএলে অভিষেক হয়নি সচিন তেন্ডুলকরের পুত্র অর্জুন তেন্ডুলকরের। এ বার কি অভিষেক হবে তাঁর? এই বিষয়ে মুখ খুললেন মুম্বই ইন্ডিয়ান্সের প্রধান কোচ মার্ক বাউচার।

আইপিএলের আগে সাংবাদিক বৈঠকে বাউচার জানিয়েছেন যে এই মরসুমে অর্জুনের অভিষেকের বিষয়ে আশাবাদী তিনি। বাউচারকে এই বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেছেন, ‘‘ভাল প্রশ্ন। আশা করি ওর অভিষেক হবে।’’

বাউচারের মতে, অনুশীলনে ভাল খেলছেন অর্জুন। তার ফল তিনি পাবেন। রোহিত শর্মাদের দলের প্রধান কোচ বলেছেন, ‘‘অর্জুন সবে চোট সারিয়ে ফিরেছে। অনুশীলনে ওকে দেখে ভাল লাগছে। আশা করি, নিজের খেলার মান আরও বাড়াবে অর্জুন। গত ৬ মাস ধরে ওর বোলিং আগের থেকে ভাল হয়েছে। যদি সুযোগ হয় ওকে খেলানো হবে।’’

২০২১ সাল থেকে মুম্বই দলে রয়েছেন অর্জুন। কিন্তু এখনও পর্যন্ত বেঞ্চেই সময় কাটাতে হয়েছে তাঁকে। এর মধ্যেই রাজ্য ক্রিকেটে মুম্বই ছেড়ে গোয়ায় যোগ দিয়েছেন সচিন-পুত্র। ২০২২-২৩ সালে গোয়ার হয়ে রঞ্জি ট্রফিতে ৭টি ম্যাচ খেলেছেন তিনি। ১২ উইকেট নেওয়ার পাশাপাশি ২২৩ রান করেছেন এই বাঁ হাতি অলরাউন্ডার। তার মধ্যে প্রথম শ্রেণির ক্রিকেটে তাঁর প্রথম শতরানও রয়েছে। সৈয়দ মু্স্তাক আলি টি-টোয়েন্টি প্রতিযোগিতায় ৭টি ম্যাচে ১০ উইকেট নিয়েছেন অর্জুন। ওভার প্রতি ৬ রানের কম দিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE