Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Angkrish Raghuvanshi

নাইটদের জার্সিতে মাঠে নেমেই ৫৪ রান, তরুণ অঙ্গকৃশ জানালেন কাজ এখনও শেষ হয়নি

গত ম্যাচে কলকাতা নাইট রাইডার্স আগে বল করায় ইমপ্যাক্ট প্লেয়ার হিসাবে নেমেছিলেন ১৮ বছরের তরুণ। বুধবার ছিলেন প্রথম একাদশে। ব্যাট করতে নামলেন তিন নম্বরে। আর করলেন ৫৪ রান।

angkrish raghuvangshi

অঙ্গকৃশ রঘুবংশী। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২৪ ২২:১৭
Share: Save:

গত ম্যাচেই দলে নেওয়া হয়েছিল অঙ্গকৃশ রঘুবংশীকে। কিন্তু সেই ম্যাচে কলকাতা নাইট রাইডার্স আগে বল করায় ইমপ্যাক্ট প্লেয়ার হিসাবে নেমেছিলেন ১৮ বছরের তরুণ। বুধবার ছিলেন প্রথম একাদশে। ব্যাট করতে নামলেন তিন নম্বরে। আর করলেন ৫৪ রান।

দিল্লির ছেলে অঙ্গকৃশ। বুধবার দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধেই করলেন অর্ধশতরান। সেই ইনিংসের পর অঙ্গকৃশ বলেন, “আমি ব্যাট করতে নেমে শুধু বল দেখছিলাম। ব্যস, আর কিছু করিনি। প্রচুর অনুশীলন করেছি। সেটার ফল পেলাম।”

অঙ্গকৃশ যখন ব্যাট করতে নামেন, তখন ক্রিজ়ে ছিলেন সুনীল নারাইন। তিনি বুধবার বিধ্বংসী মেজাজে ব্যাট করেন। ৩৯ বলে ৮৫ রান করেন ক্যারিবিয়ান স্পিনার। উল্টো দিকে দাঁড়িয়ে তাঁর ব্যাটিং দেখার অভিজ্ঞতাও ভাগ করে নিলেন অঙ্গকৃশ। তিনি বলেন, “দুর্দান্ত ইনিংস। দারুণ উপভোগ করলাম নারাইনের ইনিংস। খুব মজা পেয়েছি।”

তবে ২৭২ রান তুলেও নিশ্চিন্ত হতে পারছেন না অঙ্গকৃশ। তিনি বলেন, “সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধেও কিন্তু মুম্বই প্রায় জিতে যাচ্ছিল। তাই কাজ এখনও বাকি। দিল্লি দলে খুব বেশি স্পিনার ছিল না। আমাদের দলে ভাল স্পিনার আছে। দেখা যাক কী হয়।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Angkrish Raghuvanshi KKR
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE