×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২১ জুন ২০২১ ই-পেপার

বাগান ছেড়ে ৬ মাস পর বাড়িতে রয় কৃষ্ণ, বরণ করে নিলেন পরিবারের সদস্যরা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৪ মার্চ ২০২১ ১৫:৪১
ফিজিতে পৌঁছালেন রয় কৃষ্ণ

ফিজিতে পৌঁছালেন রয় কৃষ্ণ
ছবি টুইটার

প্রায় ৬ মাস পর নিজের বাড়িতে ফিরলেন এটিকে মোহনবাগানের তারকা স্ট্রাইকার রয় কৃষ্ণ। বাড়ি ফিরতেই যেন উৎসবের মেজাজ। আইএসএলে চ্যাম্পিয়ন হতে না পারলেও সোনার বল জিতেছেন রয়। তাই কেক কেটে উদযাপন করেন তাঁর পরিবারের সদস্যরা।

নেটমাধ্যমে রয় লেখেন, ‘শেষ পর্যন্ত ফিজিতে পা রাখলাম। এভাবে আমায় স্বাগত জানানোর জন্য এবং এই মুহূর্তটা বিশেষ করে তোলার জন্য। আমার পরিবারের সদস্যদের ধন্যবাদ আমার পরিবারের সদস্যদের এভাবে আমায় স্বাগত জানানোর জন্য। নিভৃতবাস কাটিয়ে তোমাদের সঙ্গে দ্রুত দেখা করতে চাই।’ ১৪ দিন নিভৃতবাস কাটিয়ে পরিবারের সকলের সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন রয়। ফিজি আসার আগে তিন দিন নয়াদিল্লিতে কাটান কৃষ্ণ।

আইএসএলে খেলার জন্য গত বছর সেপ্টেম্বরে গোয়া পৌঁছে গিয়েছিলেন ফিজির এই তারকা। এরপর নিভৃতবাস কাটিয়ে অনুশীলনে নামেন। দারুণ খেললেও বারবার মুম্বই সিটি এফসির বিরুদ্ধেই আটকে যায় তাদের বিজয়রথ। ফাইনাল সহ মোট তিনবার একে অপরের মুখোমুখি হলেও একবারও জিততে পারেননি রয় কৃষ্ণরা। ২৩ ম্যাচে ১৪ গোল করেন তিনি। এরপর এএফসি কাপের জন্য প্রস্তুতিতে মন দেবেন তারকা স্ট্রাইকার। ২৬ এপ্রিল থেকে শুরু হতে পারে শিবির। তবে কোথায় এই শিবির হবে তা এখনও ঠিক হয়নি।

Advertisement

Advertisement