Advertisement
২৪ ফেব্রুয়ারি ২০২৪
SC East Bengal

শাস্তি পেয়ে নির্বাসিত রবি ফাওলার, এবার লাল-হলুদের সহকারি কোচের নিশানাতেও সেই রেফারিরা

ক্ষুব্ধ সহকারি কোচ টনি গ্রান্ট।

গ্যালারিতে বসে ফের একবার খারাপ রেফারিং দেখলেন নির্বাসিত হেড কোচ রবি ফাওলার।

গ্যালারিতে বসে ফের একবার খারাপ রেফারিং দেখলেন নির্বাসিত হেড কোচ রবি ফাওলার। ছবি - আইএসএল

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২১ ১২:৫৪
Share: Save:

হায়দরাবাদ এফসি-র বিরুদ্ধে ড্র করে ফের এসসি ইস্টবেঙ্গলের নিশানায় রেফারি। যে ভাবে শুক্রবার ম্যাচ পরিচালনা করা হয়েছে, তাতে ক্ষুব্ধ সহকারি কোচ টনি গ্রান্ট। তাঁর অভিযোগ, হায়দরাবাদের কোচ ম্যানুয়েল মার্কেজ রেফারিদের প্রভাবিত করায় একটি নিশ্চিত পেনাল্টি থেকে বঞ্চিত হয়েছেন তাঁরা।

গ্রান্ট বলেছেন, “এ বারও পেনাল্টি পেলাম না। প্রতিটা ম্যাচে একই জিনিস হচ্ছে। আমাদের বিরুদ্ধে প্রচণ্ড ভুল সিদ্ধান্ত হচ্ছে। ওদের কোচ লাইন্সম্যানের সঙ্গে কথা বলে ঠিক করে দিচ্ছে কী করা উচিত। তারপরেই লাইন্সম্যান বলছে ওটা পেনাল্টি নয়। পুরোপুরি কোচের দ্বারা প্রভাবিত হয়েছেন রেফারিরা। প্রথমত, এটা অনৈতিক। দ্বিতীয়ত, লাইন্সম্যানদের নিজেদের মতো সিদ্ধান্ত নেওয়া উচিত।”

ব্রাইটকে ফাউল করার পরেও পেনাল্টি নয়! সরব এসসি ইস্টবেঙ্গল। ছবি - আইএসএল

ব্রাইটকে ফাউল করার পরেও পেনাল্টি নয়! সরব এসসি ইস্টবেঙ্গল। ছবি - আইএসএল

তাঁর সংযোজন, “রেফারি পেনাল্টির জন্য বাঁশি বাজাতেই যাচ্ছিলেন। কিন্তু লাইন্সম্যানের কথায় সিদ্ধান্ত পরিবর্তন করেন। লজ্জাজনক ব্যাপার। রেফারিদের বিরুদ্ধে বলার জন্য আমাদের কোচকে স্ট্যান্ডে বসতে হচ্ছে। ওরা যে উপদেশ দেয় সেটা নিজেদেরও পালন করা উচিত। একটা খেলোয়াড় লড়াই করে সুযোগ আদায় করল। তারপরে তাকে ফাউল করা হলেও পেনাল্টি দেওয়া হল না? এটা কী রকম ব্যাপার!”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE