Advertisement
২০ এপ্রিল ২০২৪
isl

রয় কৃষ্ণ ম্যাজিকে পিছিয়ে থেকেও জয় পেল এটিকে মোহনবাগান

প্রথম পর্বের ম্যাচের মত এবারও নায়ক রয় কৃষ্ণই। দুটি গোল করেন তিনি।

দু গোল করে দলকে জেতালেন রয় কৃষ্ণ।

দু গোল করে দলকে জেতালেন রয় কৃষ্ণ। ছবি টুইটার

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২১ ২১:৫৬
Share: Save:

দু গোলে পিছিয়ে থেকেও জয়ে ফিরল এটিকে মোহনবাগান। কেরল ব্লাস্টার্সের বিরুদ্ধে। প্রথম পর্বের ম্যাচের মত এবারও নায়ক রয় কৃষ্ণই। দুটি গোল করেন তিনি। অভিষেকেই গোল পেলেন মার্সেলিনহো। যদিও ম্যাচের ১৪ মিনিটে প্রথম গোল পায় কেরল ব্লাস্টার্স সাহাল আব্দুল সামাদের পাস থেকে মাঝখানে বল পান গ্যারি হুপার। ৩৫ গজ দূর থেকে বাঁ পায়ের চেটো দিয়ে করা শটে গোল পান তিনি। অরিন্দম এগিয়ে দাঁড়িয়ে থাকায় বল গোলে ঢোকে। গোল পেয়ে আরও আক্রমণ শুরু করে কেরল।

গোলের খোঁজে দ্বিতীয়ার্ধে প্রণয় হালদার ও মনভীর সিংহ কে নামান হাবাস। ৫১ মিনিটে ব্যবধান বাড়ায় কেরল। সাহালের কর্নার থেকে রাহুল কেপির ফ্লিক ধরে জটলার মধ্যে থেকে গোল করেন কোস্টা। ৫৯ মিনিটে প্রথম গোল পায় এটিকে মোহনবাগান। মনভীরের পাস থেকে বল ধরে আলবিনোকে বোকা বানিয়ে গোল করে যান মার্সেলিনহো। ৬৫ মিনিটে পেনাল্টি কিক থেকে সমতা সূচক গোল পায় মেরিনার্সরা। কেরলের এক ডিফেন্ডার বক্সের মধ্যে হ্যান্ডবল করায় পেনাল্টি পায় এটিকে মোহনবাগান।

৮৭ মিনিটে জয়সূচক গোল করেন রয়। সন্দীপের ভুল ক্লিয়ারেন্স থেকে পেনাল্টি বক্সের মধ্যে বল পেয়ে গোল করে যান এটিকে মোহনবাগানের গোল মেশিন। শেষের দিকে সুযোগ নষ্ট না করলে হ্যাটট্রিক পেতেই পারতেন ফিজির এই স্ট্রাইকার।

আইএসএল পয়েন্ট টেবিল

আইএসএল পয়েন্ট টেবিল ছবি টুইটার

১৪ ম্যাচে ২৭ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের দু নম্বরেই থাকল এটিকে মোহনবাগান। সমসংখ্যক ম্যাচে ৩০ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে মুম্বই সিটি এফসি। ১৫ ম্যাচে ১৫পয়েন্ট নিয়ে ৯ নম্বর স্থানে কিবু ভিকুনার কেরল ব্লাস্টার্স।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

isl Kerala Blaster ATK Mohunbagan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE