Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Piyush Chawla

ভেঙে পড়েছেন সচিন, কার মৃত্যু মেনে নিতে পারছেন না তিনি

পীযূষের বাবা গত কয়েকদিন ধরেই কোভিড-১৯-এর বিরুদ্ধে লড়ছিলেন। সোমবার দিল্লির এক হাসপাতালে তাঁর মৃত্যু হয়।

পীযূষ চাওলার বাবার মৃত্যু মেনে নিতে পারছেন না সচিন।

পীযূষ চাওলার বাবার মৃত্যু মেনে নিতে পারছেন না সচিন। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১১ মে ২০২১ ১৭:৩০
Share: Save:

পীযূষ চাওলার বাবার মৃত্যু মেনে নিতে পারছেন না সচিন তেন্ডুলকরকরোনায় আক্রান্ত হয়ে গত সোমবার শেষ নিঃশ্বাস ত্যাগ করেন পীযূষ চাওলার বাবা প্রমোদ কুমার চাওলা। এই খবর শোনা মাত্রই ভেঙে পড়েন সচিন। পীযূষ ও তাঁর পরিবারের প্রতি সমবেদনার কথা টুইটারে জানিয়েছেন ‘মাস্টার ব্লাস্টার’।

টুইটারে সচিন লিখেছেন, ‘পীযূষের বাবার মৃত্যুর খবর পেয়ে মন ভারাক্রান্ত হয়ে গিয়েছে। ওঁর আত্মার শান্তি কামনা করি। এই কঠিন সময় পীযূষের এবং ওর পরিবারের প্রতি সমবেদনা রইল’।

নিজেই ইনস্টাগ্রামে পোস্ট করে মর্মান্তিক সংবাদ দেন এই স্পিনার। সদ্য স্থগিত আইপিএল-এ মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে খেলছিলেন চাওলা। এর আগে পঞ্জাব কিংস, কলকাতা নাইট রাইডার্স এবং চেন্নাই সুপার কিংসের হয়েও খেলেছেন। তাঁর বাবা গত কয়েকদিন ধরেই কোভিড-১৯-এর বিরুদ্ধে লড়ছিলেন। সোমবার দিল্লির এক হাসপাতালে তাঁর মৃত্যু হয়। ইনস্টাগ্রামে চাওলা লিখেছেন, ‘তোমায় ছাড়া জীবন আর একই রকম থাকবে না। জীবনের শক্তির অন্যতম ভরসাকে হারালাম’।

তখন সুখের দিন। মেয়েকে কোলে নিয়ে বাবার সঙ্গে প্রমোদ কুমার চাওলা।

তখন সুখের দিন। মেয়েকে কোলে নিয়ে বাবার সঙ্গে প্রমোদ কুমার চাওলা।

চাওলাকে সমবেদনা জানিয়েছেন ইরফান পাঠান। প্রাক্তন পেসার টুইটারে লিখেছেন, ‘আমার ভাল বন্ধু পীযূষ চাওলার বাবা প্রমোদ কুমার আর নেই। তোমার এবং পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা রইল। আশা করি ধৈর্যের সঙ্গে তুমি এই কঠিন সময় কাটিয়ে উঠবে। প্রমোদ কাকু খুবই ভাল মানুষ ছিলেন। কোভিড আর একটা জীবন কেড়ে নিল’।

তবে কোভিড শুধু পীযূষের বাবাকে কেড়ে খান্ত থাকেনি। গত রবিবার চেতন সাকারিয়ার বাবাও এই ভাইরাসে আক্রান্ত হয়ে মারা যান। করোনার দাপটে কয়েক দিন আগে মা ও দিদিকে হারিয়েছেন মহিলা ক্রিকেট দলের পরিচিত মুখ বেদা কৃষ্ণমূর্তি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE