Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Jaskaran Malhotra

Jaskaran Malhotra: ছয় ছক্কা মারা জসকরণ অপেক্ষায় রয়েছেন বিশেষ একজনের ফোনের

তাক লাগিয়ে দিয়েছেন জসকরণ মলহোত্র। আমেরিকার প্রথম ক্রিকেটার হিসেবে একদিনের ম্যাচে শতরান তো বটেই, বিশ্বের দ্বিতীয় ক্রিকেটার হিসেবে এক ওভার ছ’টি ছয় মেরেছেন।

জসকরণ মলহোত্র।

জসকরণ মলহোত্র। ছবি টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২১ ১৫:৪৬
Share: Save:

তাক লাগিয়ে দিয়েছেন জসকরণ মলহোত্র। আমেরিকার প্রথম ক্রিকেটার হিসেবে একদিনের ম্যাচে শতরান তো বটেই, বিশ্বের দ্বিতীয় ক্রিকেটার হিসেবে এক ওভারে ছ’টি ছয় মেরেছেন। পাপুয়া নিউগিনির বিরুদ্ধে ম্যাচে ১২৪ বলে অপরাজিত ১৭৩ রান করেছেন জসকরণ। সেই ইনিংসের পর থেকে শুভেচ্ছার বন্যা বইতে থাকলেও একজনের অভিনন্দন এখনও পাননি জসকরণ। তিনি যুবরাজ সিংহ।

২০০৭ বিশ্বকাপে নেদারল্যান্ডসের বিরুদ্ধে বিশ্বকাপের ম্যাচে প্রথম ক্রিকেটার হিসেবে একদিনের ম্যাচে এক ওভারে ছ’টি ছয় মারেন দক্ষিণ আফ্রিকার হার্শেল গিবস। তার মাসখানেক পরেই ইংল্যান্ডের বিরুদ্ধে স্টুয়ার্ট ব্রডের ওভারে ছ’টি ছয় মেরেছিলেন যুবরাজ। সম্প্রতি কিয়েরন পোলার্ডও একই কাজ করে দেখিয়েছেন।

এক ক্রিকেট ওয়েবসাইটে জসকরণ বলেছেন, “জানি যুবি পাজি খুব শিগগিরই আমাকে ফোন করবে। সেটার জন্যে অপেক্ষা করে রয়েছি।” নিজের ইনিংস নিয়ে জসকরণ বলেছেন, “অসাধারণ অনুভূতি। ব্যাট করতে নামার সময় এরকম কোনও পরিকল্পনাই ছিল না। ২৯ রানে তিন উইকেট হারানোর পর কিছুটা চিন্তা নিয়েই ব্যাট করতে নামি। লক্ষ্য ছিল শেষ পর্যন্ত উইকেটে টিকে থাকা। তবে ইনিংস এগোনোর সঙ্গে সঙ্গে শট খেলতে থাকি এবং আত্মবিশ্বাসী হয়ে উঠি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jaskaran Malhotra USA Cricket ICC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE