Advertisement
২০ এপ্রিল ২০২৪
Lionel Messi

Lionel Messi: নেটমাধ্যমে হঠাৎই তুমুল জনপ্রিয় লিয়োনেল মেসি, দেখুন তাঁর সব থেকে জনপ্রিয় তিনটি ছবি

নেটমাধ্যমে তিনি খুব একটা সক্রিয় নন। মাঝে মাঝে জীবনের উল্লেখযোগ্য ঘটনা পোস্ট করেন। তবু তাঁকে ‘ফলো’ করেন কোটি কোটি ভক্ত।

লিয়োনেল মেসি।

লিয়োনেল মেসি। ছবি রয়টার্স

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২০ অগস্ট ২০২১ ১১:৩২
Share: Save:

নেটমাধ্যমে তিনি খুব একটা সক্রিয় নন। মাঝে মাঝে জীবনের উল্লেখযোগ্য ঘটনা পোস্ট করেন। তবু তাঁকে ‘ফলো’ করেন কোটি কোটি ভক্ত। তবে ইদানীং নেটমাধ্যমে হঠাৎই জনপ্রিয় হয়ে উঠেছেন লিয়োনেল মেসি। তাঁর একের পর এক ছবি ভাইরাল হচ্ছে।

সম্প্রতি মেসির একাধিক ইনস্টাগ্রাম পোস্ট তাঁকে চর্চার কেন্দ্রে নিয়ে এসেছে। দেখা গিয়েছে, মেসির অ্যাকাউন্টে যে তিনটি পোস্ট সব থেকে জনপ্রিয় তার সবক’টিই হয়েছে গত এক থেকে দেড় মাসে। এই তিনটি ছবি ইনস্টাগ্রামে সব থেকে বেশি ‘লাইক’ হওয়া ছবির তালিকায় আপাতত ছয়, সাত এবং আট নম্বরে রয়েছে।

গত মাসে ব্রাজিলকে হারিয়ে কোপা আমেরিকা জিতেছিল আর্জেন্টিনা। সেটিই মেসির ফুটবল জীবনের প্রথম আন্তর্জাতিক ট্রফি। ম্যাচের পর ড্রেসিংরুমে ট্রফির সঙ্গে নিজের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন মেসি। সেই ছবি ‘লাইক’ করেছেন ২১ কোটি ৮৯ লক্ষ মানুষ।

এর পরেই রয়েছে মেসির প্যারিস সঁ জঁ-তে যোগদানের ছবি। পার্ক দ্য প্রাঁসে নিজের ৩০ নম্বর জার্সি ধরে দাঁড়িয়ে থাকা মেসির সেই ছবি লাইক করেছেন ২১ কোটি ৮১ লক্ষ মানুষ। তৃতীয় ছবিটি বার্সেলোনার হয়ে মেসির শেষ সাংবাদিক বৈঠকের। এই ছবি পোস্ট করার পাশাপাশি লম্বা বার্তাও লিখেছিলেন মেসি। সেটি পছন্দ করেছেন ২১ কোটি ৩ লক্ষ মানুষ।

মেসির দ্বিতীয় সব থেকে জনপ্রিয় ছবি।

মেসির দ্বিতীয় সব থেকে জনপ্রিয় ছবি। ছবি রয়টার্স

জনপ্রিয়তার তালিকায় তৃতীয় এই ছবিটি।

জনপ্রিয়তার তালিকায় তৃতীয় এই ছবিটি। ছবি টুইটার

পিএসজি-তে যোগদানের পর থেকেই মেসির ‘ফলোয়ার’-এর সংখ্যা উল্লেখযোগ্য ভাবে বেড়ে গিয়েছে। প্যারিসের নতুন সমর্থকরা তো রয়েছেনই, পাশাপাশি বার্সেলোনায় খেলার কারণে যাঁরা এর আগে মেসিকে ফলো করতেন না তাঁরাও মেসিকে এখন ফলো করতে শুরু করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE