Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Lionel Messi

Lionel Messi: বুধবার রাতের মধ্যে চুক্তি না হলে বার্সেলোনায় আর দেখা যাবে না মেসিকে

বুধবারের মধ্যে তিনি বার্সেলোনায় সই করেন কি না সেই দিকে নজর থাকবে সমর্থকদের।

পরের মরসুমে কোন দলে খেলবেন মেসি?

পরের মরসুমে কোন দলে খেলবেন মেসি? —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩০ জুন ২০২১ ১২:৪৭
Share: Save:

বার্সেলোনায় খেলা এখনও নিশ্চিত নয় লিয়োনেল মেসির। বুধবার রাতের মধ্যে চুক্তি না হলে বার্সেলোনার জার্সি গায়ে হয়তো আর দেখা যাবে না মেসিকে।

২০০০ সালে মাত্র ১৩ বছর বয়সে বার্সেলোনায় যোগ দেন আর্জেন্টিনার এই তারকা ফুটবলার। ৩০ জুনের পর বার্সেলোনার সঙ্গে চুক্তি শেষ হয়ে যাবে মেসির। তার পর যে কোনও দলেই খেলতে পারেন তিনি। মেসির চুক্তি নিয়ে বার্সেলোনার পক্ষ থেকে এখনও কোনও কিছু জানানো হয়নি।

৩০ জুনের মধ্যে মেসির সঙ্গে চুক্তি করতে না পারলে বেশ লজ্জায় পড়তে হবে বার্সেলোনার প্রেসিডেন্ট হুয়ান লাপোর্তাকে। দলের আর্থিক দুরবস্থার কারণে এমনিতেই বেশ চাপে রয়েছেন তিনি।

এই মুহূর্তে বার্সেলোনা ক্লাবের ঋণ রয়েছে প্রায় ৮৯ হাজার কোটি টাকা। ২০১৭ সালে শেষ বার সই করেছিলেন মেসি। সেই চুক্তি শেষ হতে চলেছে বুধবার।

গত মাসে এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে লাপোর্তা বলেন, “আমি চাই মেসি খুব তাড়াতাড়ি হ্যাঁ বলুক আমাদের। ওর সঙ্গে সব সময় যোগাযোগ রেখে চলেছি আমরা। মেসির সই করার ব্যাপারে আমি আশাবাদী। আমরা কৃতজ্ঞ যে ও বার্সেলোনায় থাকতে চায়।”

আর্জেন্টিনার হয়ে সব চেয়ে বেশি ম্যাচ খেলা মেসি ব্যস্ত কোপা আমেরিকা খেলার জন্য। কোয়ার্টার ফাইনালের প্রস্তুতি নিচ্ছেন তিনি। এর মাঝেই বুধবারের মধ্যে তিনি বার্সেলোনায় সই করেন কি না সেই দিকে নজর থাকবে সমর্থকদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lionel Messi barcelona Argentina
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE