Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Lionel Messi

Lionel Messi: বেতন কমিয়ে অর্ধেক করে বার্সেলোনার সঙ্গে ৫ বছরের চুক্তি করতে চলেছেন মেসি

স্পেনের একাধিক সংবাদ মাধ্যমের খবর, মেসির নতুন চুক্তির কাগজপত্র চূড়ান্ত। সম্ভবত তিনি আর্জেন্টিনা থেকে স্পেনে ফিরলেই নতুন চুক্তিতে সই করে দেবেন।

লিয়োনেল মেসি।

লিয়োনেল মেসি। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৪ জুলাই ২০২১ ২২:০২
Share: Save:

অপেক্ষার অবসান। বার্সেলোনার সঙ্গে লিয়োনেল মেসির চুক্তির নবীকরণ স্রেফ সময়ের অপেক্ষা। আগামী দু’একদিনের মধ্যেই তা সরকারি ভাবে জানানো হবে বলে খবর প্রকাশিত হয়েছে স্প্যানিশ সংবাদ মাধ্যমে।

এক-দুই নয়, বার্সেলোনার সঙ্গে টানা পাঁচ বছরের চুক্তি করতে চলেছেন মেসি। ফলে স্প্যানিশ ক্লাবে থেকেই যে তিনি অবসর নেবেন তা কার্যত চূড়ান্ত। শুধু তাই নয়, ৫০ শতাংশ বেতন কমাতে রাজি হয়েছেন মেসি, যা নজিরবিহীন।

বার্সেলোনার বর্তমান সভাপতি জোয়ান লাপোর্তার সঙ্গে মেসির সম্পর্ক খুবই ভাল। লাপোর্তা বরাবরই মেসির নতুন চুক্তির ব্যাপারে আত্মবিশ্বাসী ছিলেন। এমনকী ৩০ জুন মেসির আগের চুক্তি শেষ হয়ে যাওয়ার পরেও তিনি ঘাবড়াননি। জানিয়েছিলেন, আর্থিক নীতির কারণে নতুন চুক্তি সই করতে দেরি হচ্ছে।

বার্সেলোনায় মেসির স্কিলের ঝলক।

কিন্তু স্পেনের একাধিক সংবাদ মাধ্যমের খবর, মেসির নতুন চুক্তির কাগজপত্র চূড়ান্ত। সম্ভবত তিনি আর্জেন্টিনা থেকে স্পেনে ফিরলেই নতুন চুক্তিতে সই করে দেবেন।

গত রবিবারই ২৮ বছরের খরা কাটিয়ে আর্জেন্টিনাকে কোপা আমেরিকা জিতিয়েছেন মেসি। এটাই তাঁর প্রথম আন্তর্জাতিক ট্রফি। তাঁকে পেতে টাকার থলি নিয়ে ঝাঁপিয়েছিল ম্যাঞ্চেস্টার সিটি-সহ একাধিক ক্লাব। কিন্তু তাদের আশা পূরণ হল না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lionel Messi FC Barcelona
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE