Advertisement
৩০ নভেম্বর ২০২২
London Marathon

লন্ডন ম্যারাথনে মর্মান্তিক ঘটনা, দৌড় শেষ হওয়ার আগে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু প্রতিযোগীর

সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে গেলেও বাঁচানো যায়নি ওই ম্যারাথনারকে। পরিবারের অনুরোধ মেনে তাঁর পরিচয় গোপন রেখেছেন আয়োজকরা। নাম বা ছবি প্রকাশ করা হয়নি ওই প্রতিযোগীর।

রবিবার আয়োজিত হয় লন্ডন ম্যারাথন।

রবিবার আয়োজিত হয় লন্ডন ম্যারাথন। ছবি: টুইটার।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৩ অক্টোবর ২০২২ ২১:৩৭
Share: Save:

দৌড়তে দৌড়তেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন এক প্রতিযোগী। লন্ডন ম্যারাথনে ঘটল এই মর্মান্তিক ঘটনা। দৌড় শেষ করার দু’মাইল আগে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় ওই ম্যারাথনারের।

Advertisement

দক্ষিণ-পূর্ব ইংল্যান্ডের ওই প্রতিযোগীর বয়স ৩৬। ২৬.২ মাইল ম্যারাথনের ২৩ থেকে ২৪ মাইলের মধ্যের অংশে দৌড়নোর সময় হৃদরোগে আক্রান্ত হন তিনি। ওই প্রতিযোগী মাটিতে লুটিয়ে পড়ার তিন মিনিটের মধ্যে নিয়ে আসা হয় অ্যাম্বুল্যান্স। সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে গেলেও বাঁচানো যায়নি তাঁকে।

লন্ডন ম্যারাথনের আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়েছে, ‘ম্যারাথনের সঙ্গে যুক্ত সকলে এই ঘটনায় মর্মাহত। প্রয়াত প্রতিযোগীর পরিবার এবং বন্ধুদের সমবেদনা জানাচ্ছি আমরা। পরিবারের অনুরোধকে সম্মান জানিয়ে আমরা তাঁর সম্পর্কে বিস্তারিত কিছু জানাচ্ছি না। আমরা পরিবারের সদস্যদের ইচ্ছাকে সম্পূর্ণ সম্মান জানাচ্ছি।’ প্রয়াত প্রতিযোগীর ছবিও প্রকাশ করা হয়নি কর্তৃপক্ষের তরফে।

লন্ডনের গ্রিনউইচ পার্ক থেকে দ্য মল পর্যন্ত আয়োজিত ম্যারাথনের বিভিন্ন বিভাগ মিলিয়ে প্রায় ৪০ হাজার প্রতিযোগী অংশ নেয়। পুরুষদের বিভাগে প্রথম হয়েছেন অ্যামোস কিপরুটো। তিনি দৌড় শেষ করতে সময় নেন ২ ঘণ্টা ৪ মিনিট ৩৯ সেকেন্ড।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.