Advertisement
০৫ মে ২০২৪
MSK Prasad

‘মাঝে মধ্যে বিরাট, রবি শাস্ত্রীর মুখ দেখতেও ইচ্ছে করত না,’ কেন এমন বললেন প্রাক্তন নির্বাচক প্রধান?

তিনি প্রধান নির্বাচক থাকার সময় উঠে এসেছেন একাধিক নতুন ক্রিকেটার, যাঁর মধ্যে রয়েছেন হার্দিক পাণ্ড্য এবং ঋষভ পন্থ।

কোহলী, প্রসাদ এবং শাস্ত্রী।

কোহলী, প্রসাদ এবং শাস্ত্রী।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ জুন ২০২১ ১৯:৫৪
Share: Save:

তিনি প্রধান নির্বাচক থাকার সময় উঠে এসেছেন একাধিক নতুন ক্রিকেটার, যাঁর মধ্যে রয়েছেন হার্দিক পাণ্ড্য এবং ঋষভ পন্থ। তবু এমএসকে প্রসাদকে বরাবর শুনতে হয়েছে, তিনি নাকি বিরাট কোহলী এবং রবি শাস্ত্রীর সামনে বড্ড বেশি শান্ত থাকেন। এক সাক্ষাৎকারে সেই দাবি উড়িয়ে দিয়েছেন প্রসাদ।

প্রসাদ বলেছেন, “ওদেরই গিয়ে জিজ্ঞাসা করে দেখুন আমাদের মধ্যে কী তর্কই না হত! মাঝে মধ্যে (বৈঠকের পর) হয়তো আমরা একে অপরের মুখই দেখতে চাইতাম না! কিন্তু ওদের সব থেকে ভাল গুণ হল, পরদিন সকালে যখন দেখা হত তখন ওরা আমাদের মতকে মেনে নিত এবং স্বীকৃতি দিত।”

প্রসাদ আরও বলেছেন, “আমি নিজে ম্যানেজমেন্টের ছাত্র। কী ভাবে সব সামলাতে হয় আমি জানি। সবার সামনে কারও কী ভাবে সমালোচনা করব? কেনই বা করব? ওরা আমার পরিবারের সদস্যের মতো। পরিবারের সদস্যদের সঙ্গে বিভিন্ন সিদ্ধান্ত নিয়ে ঝগড়া হয়। সেটা কি সবার সামনে বলি? বিরাট এবং রবি আমাদের তর্কের ব্যাপারে আরও ভাল বলতে পারবে। আমরা সবার সামনে সব খোলসা করি না মানে এই নয় যে আমাদের মধ্যে কোনওদিন তর্ক হয়নি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE