Advertisement
২৮ নভেম্বর ২০২২
Neeraj Chopra

মোদীকে একা রাখতে সিন্ধু, নীরজকে অপমান! ছবির জন্য মঞ্চ থেকে সরিয়ে দেওয়া চলছেই

ডুরান্ডের ফাইনালে সুনীল ছেত্রীকে সরিয়ে দেওয়া হয়েছিল ছবি তোলার জন্য। প্রায় একই ধরনের ঘটনা ঘটল জাতীয় গেমসের মঞ্চে। এ বার সরানো হল নীরজ চোপড়া, পিভি সিন্ধুদের।

নীরজদের মঞ্চ থেকে সরিয়ে দেওয়ার মুহূর্ত।

নীরজদের মঞ্চ থেকে সরিয়ে দেওয়ার মুহূর্ত। ছবি: টুইটার থেকে

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০১ অক্টোবর ২০২২ ১৪:২০
Share: Save:

নীরজ চোপড়া, পিভি সিন্ধুদের মঞ্চের মাঝখান থেকে ধারের দিকে সরিয়ে দেওয়া হল। জাতীয় গেমসের মঞ্চে এমনটাই ঘটেছে বলে দাবি বেশ কিছু সংবাদমাধ্যমের। সেই সময় মঞ্চে উপস্থিত ছিলেন স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। পুরো ঘটনার জন্য দায়ী করা হচ্ছে এক অলিম্পিক্স পদকজয়ীকেই।

Advertisement

নেটমাধ্যমে একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে। সেই ভিডিয়োটিতে দেখা গিয়েছে জাতীয় গেমসের মশাল রাখছেন মোদী। তাঁর পিছনে দাঁড়িয়ে টোকিয়ো অলিম্পিক্সের পদকজয়ীরা। সঙ্গে রয়েছেন গগন নারাং। তিনি ২০১২ সালে শ্যুটিংয়ে ব্রোঞ্জ পেয়েছিলেন। মোদী মশাল রাখার সময় গগন বাকি পদকজয়ীদের মঞ্চ থেকে সরে যেতে ইঙ্গিত করেন। কিছু সংবাদমাধ্যমের দাবি মোদীর একার ছবি যাতে আসে সেই কারণেই এমন করা হয়েছে।

উল্লেখ্য, কিছু দিন আগে ডুরান্ড কাপের ফাইনালে এমন ঘটনা ঘটে। যুবভারতীতে ট্রফি নেওয়ার সময় সুনীল ছেত্রীকে সরিয়ে দিয়েছিলেন বাংলার অস্থায়ী রাজ্যপাল লা গণেশান। নেটমাধ্যমে প্রকাশিত ভিডিয়োতে দেখা গিয়েছিল, ডুরান্ড জেতার পরে ট্রফি নিতে উঠেছিলেন সুনীল। রাজ্যের ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস ও অস্থায়ী রাজ্যপাল গণেশনের হাত থেকে ট্রফি নিচ্ছিলেন তিনি। ক্রীড়ামন্ত্রীর পাশে দাঁড়িয়েছিলেন রাজ্যপাল। কিন্তু সুনীল তাঁর সামনে থাকায় ক্যামেরায় পুরো দেখা যাচ্ছিল না তাঁকে। তখন দেখা গিয়েছিল, বাঁ হাত দিয়ে সুনীলকে ঠেলে সরিয়ে দিচ্ছেন তিনি। সুনীলও কিছুটা পিছনের দিকে সরে গিয়েছিলেন। যিনি ট্রফি জিতেছিলেন, সেই সুনীলই কোনও রকমে ট্রফি ছুঁতে পেরেছিলেন।

এ বার জাতীয় গেমসের মঞ্চে প্রায় একই ধরনের ঘটনা ঘটল।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.