Advertisement
১৯ এপ্রিল ২০২৪
PV Sindhu

সিন্ধুদের সবাইকে ভ্যাকসিন দিতে চাইছে জাপান, ওড়ানো হল অলিম্পিক্স বাতিলের গুজব

ইংল্যান্ডের এক সংবাদপত্রে আগে প্রতিবেদন প্রকাশিত হয়েছিল যে অলিম্পিক্সকে প্রায় বাতিল ধরেই নিচ্ছে আইওসি।

পিভি সিন্ধু।

পিভি সিন্ধু। ছবি: টুইটার থেকে

সংবাদ সংস্থা
টোকিয়ো শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০২১ ১৬:৫৭
Share: Save:

অলিম্পিক্স আয়োজন করতে মরিয়া জাপান। তাই জুলাইয়ের আগে অংশগ্রহণকারী সমস্ত অ্যাথলিটকে ভ্যাকসিন দেওয়ার চেষ্টা করছে তারা। সেই পরিকল্পনা অনুমোদিত হলে ভারতের পি ভি সিন্ধু, অমিত পাঙ্ঘালদেরও ভ্যাকসিন নিতে হবে। পাশাপাশি, অলিম্পিক্স বাতিলের জল্পনাকেও উড়িয়ে দেওয়া হয়েছে।

ব্রিটিশ সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, ভ্যাকসিন দিতে বিশ্ব স্বাস্থ্য সংস্থার (হু) সঙ্গে কথাবার্তা চালাচ্ছে আন্তর্জাতিক অলিম্পিক্স কমিটি (আইওসি)। তবে টোকিয়োয় পা দিয়ে ভ্যাকসিন দেওয়া হবে নাকি নিজের দেশেই, তা নিয়ে কোনও বার্তা দেওয়া হয়নি।

জাপানের মুখ্য ক্যাবিনেট সেক্রেটারি কাৎসুনোবু কাতো বলেছেন, “নিরাপদ উপায়ে সবাইকে সুরক্ষিত রেখে যাতে গেমস আয়োজন করা হয়, তার চেষ্টা চালাচ্ছি আমরা। ভ্যাকসিন ছাড়াই যাতে সেটা সম্ভব হয় সেটাও দেখা হচ্ছে।”

এদিকে, ইংল্যান্ডের এক সংবাদপত্রে আগে প্রতিবেদন প্রকাশিত হয়েছিল যে অলিম্পিক্সকে প্রায় বাতিল ধরেই নিচ্ছে আইওসি। শনিবার সেই খবরকে অসত্য এবং গুজব বলে দাবি করে আইওসি জানিয়েছে, অলিম্পিক্স আয়োজনের ব্যাপারে তারা প্রতিজ্ঞাবদ্ধ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

olympic PV Sindhu Coronavirus Tokyo Olympics
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE